1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট রাজশাহী জেলা শাখার আহ্বায়ক কমিটি অনুমোদন - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:৪১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
রাশিয়া থেকে সরাসরি কার্গো বিমান উঠানামা করবে রাজশাহীর শাহমখদুম বিমানবন্দরে মিয়ানমারে রেকর্ডভাঙা দাবদাহ: তাপমাত্রা ছুঁলো ৪৮.২ ডিগ্রি! রূপপুর বিদ্যুৎকেন্দ্রের সঞ্চালন লাইন নিয়ে পিজিসিবির জরুরী সতর্কতা ডা. অর্ণার উদ্যোগে নিম্ন আয়ের তিন শতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ “বৃক্ষরোপণ ও বিতরণ কর্মসূচিতে” তাপদাহ নিয়ে রাজনীতি না করার আহবান আসাদের দুর্গাপুরে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন পিতা-পুত্র! দুর্গাপুরে চেয়ারম্যান প্রার্থী শরিফের নির্বাচন পরিচালনা কমিটি গঠণে সভা রাজশাহীর পদ্মায় গোসলে নেমে ২ ছাত্র নিখোঁজ, একজনের লাশ উদ্ধার সিরাজগঞ্জে ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে আহত-৩ তাপমাত্রা ৪২ ডিগ্রির বেশি হলে অঞ্চলভিত্তিক স্কুল বন্ধ

N

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট রাজশাহী জেলা শাখার আহ্বায়ক কমিটি অনুমোদন

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ৯ মে, ২০২৩
  • ৫৮ বার পড়া হয়েছে

দুর্গাপুর প্রতিনিধি: বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কার্যক্রমকে আরো গতিশীল ও সক্রিয় করার লক্ষে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার দৃঢ় প্রত্যয়ে বীর মুক্তিযোদ্ধা চিত্রনায়ক ফারুক এমপির নির্দেশে রাজশাহী জেলা শাখার আহব্বায়ক কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

গত ৭ মে সংগঠনের সহ সভাপতি ও প্রধান সমন্বয়কারী এম এ মিলন মিয়া এবং সাধারণ সম্পাদক আহসান সিদ্দিকী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে রাজশাহী জেলা শাখার আহ্বায়ক কমিটি অনুমোদন দেয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

রাজশাহীর দুর্গাপুর উপজেলার ১নং নওপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এবং শিবপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফুল ইসলামকে আহ্বায়ক ও রাজশাহী জেলা ছাত্রলীগের সাবেক উপ দপ্তর সম্পাদক নুর আলম সিদ্দিকী নিপুকে সদস্য সচিব করে ৭ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি অনুমোদন দেয়া হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, যুগ্ম আহ্বায়ক ইসাহাক আলী সুইট ও জাহাঙ্গীর আলম, সদস্য তরিকুল আলম পলাশ, ইমাম হাসান ফয়সাল ও মোক্তার হোসেন।

এছাড়া আগামী দুই মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করে কেন্দ্রে জমা দিতে বলা হয়েছে নবনির্বাচিত আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দকে।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST