1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  5. sjkwnvym@oonmail.com : joellennnx :
  6. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  7. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
নাটোরে ইত্তেফাকের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত - ডিবিসি জার্নাল২৪
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ বাগাতিপাড়ায় কৃষি কর্মকর্তা ইয়াবাসহ আটক বিলাসিতা কমিয়ে শ্রমিকদের দিকে নজর দিন, মালিকদের উদ্দেশে প্রধানমন্ত্রী শ্রমিক দিবসে রাজশাহীতে শ্রমিকের টাকা আত্মসাতের অভিযোগে সড়ক অবরোধ মহান মে দিবসে সব মেহনতি মানুষকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা দুই দফা কমার পর বাড়লো ডিজেল-পেট্রোলের দাম, রাত পোহালেই কার্যকর ”রেমিট্যান্স বাড়াতে দক্ষ জনশক্তি রপ্তানি করতে হবে” আরএমপি কমিশনার দুর্গাপুরে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ ৫ জনের মনোনয়নপত্র প্রত্যাহার রাজশাহীর ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড ৪৩ ডিগ্রী রূপপুরে নতুন বিদ্যুৎ লাইন চালু আজ, ৩ জেলায় সতর্কতা জারি

N

নাটোরে ইত্তেফাকের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

  • আপডেট করা হয়েছে শনিবার, ২৪ ডিসেম্বর, ২০২২
  • ১৮৬ বার পড়া হয়েছে

নাটোর প্রতিনিধি গোলাম গাউস

দেশের অন্যতম প্রাচীন সংবাদপত্র দৈনিক ইত্তেফাকের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

শনিবার(২৪ ডিসেম্বর) দুপুরে নাটোর প্রেসক্লাবের মিলনায়তনে কেক কাটা ও আলোচনা অনুষ্ঠানের মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

নাটোর প্রেসক্লাবের সভাপতি ফরাজী রফিক আহমেদ বাবনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন-

নাটোর সদর উপজেলা থেকে সদ্য পদোন্নতিপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা মোছা. আফরোজা খাতুন।

সাংবাদিক কামাল মৃধার সঞ্চালনায়
শুভেচ্ছা বক্তব্যে রাখেন- দৈনিক ইত্তেফাকের নাটোর প্রতিনিধি এম জাহিদুল হুদা ফরহাদ। আরও বক্তব্য দেন, নাটোর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বাপ্পী লাহিড়ী, সাংবাদিক এস এম সেদরুল হুদা ডেভিডসহ অনেকে। এসময় উপস্থিত ছিলেন, ইনকিলাব’র সাংবাদিক আজিজুল হক টুকু, , সাংবাদিক ঢাকা প্রতিদিনর গোলাম গাউস কামরুল ইসলাম, মনঞ্জুর সাব্বির, বোরহান উদ্দিন বনিসহ প্রেসক্লাবের সদস্যবৃন্দ।

এসময় বক্তরা বলেন, দেশের প্রাচীনতম এ পত্রিকাটি বাংলাদশের স্বাধীনতা আন্দোলন থেকে সকল ক্ষেত্রে ভূমিকা পালন করেছে। ৭০ বছর পথ চলায় বলিষ্ঠ ও বস্তুনিষ্ঠ সংবাদ উপস্থাপনে দৈনিক ইত্তেফাক এক অনন্য। ইত্তেফাক দেশ ও মানুষের কল্যাণে কাজ করে চলেছে। ইত্তেফাক তার আলো জ্বালিয়ে সামনের দিকে এগিয়ে যাবে।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST