1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
রাজশাহী নগরীতে সিটি বাস সার্ভিস চালু - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:০৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ডা. অর্ণার উদ্যোগে নিম্ন আয়ের তিন শতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ “বৃক্ষরোপণ ও বিতরণ কর্মসূচিতে” তাপদাহ নিয়ে রাজনীতি না করার আহবান আসাদের দুর্গাপুরে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন পিতা-পুত্র! দুর্গাপুরে চেয়ারম্যান প্রার্থী শরিফের নির্বাচন পরিচালনা কমিটি গঠণে সভা রাজশাহীর পদ্মায় গোসলে নেমে ২ ছাত্র নিখোঁজ, একজনের লাশ উদ্ধার সিরাজগঞ্জে ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে আহত-৩ তাপমাত্রা ৪২ ডিগ্রির বেশি হলে অঞ্চলভিত্তিক স্কুল বন্ধ অষ্টম বর্ষে গণধ্বনি প্রতিদিন উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৭৫ জন বহিষ্কার বিসিএস পরীক্ষা: কেন্দ্রে প্রবেশ করতে না পেরে সড়কে যুবকের গড়াগড়ি

N

রাজশাহী নগরীতে সিটি বাস সার্ভিস চালু

  • আপডেট করা হয়েছে সোমবার, ২৯ আগস্ট, ২০২২
  • ১৬৭ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: অটোরিকশার ধর্মঘটের হাত থেকে সাধারণ জনগনকে জিম্মিদশা থেকে উদ্ধার করতে রাজশাহী নগরীতে চালু হয়েছে সিটি বাস সার্ভিস।

সোমবার দুপুর থেকে নগরীর রেলগেট থেকে কোর্ট, কোট থেকে সাহেব বাজার, নওহাটা থেকে সাহেব বাজার, কাটাখালি থেকে কোর্ট রুটে ৩০টি বাস নামানো হয়েছে। রাজশাহী পরিবহণ মালিক গ্রুপের সাধারণ সম্পাদক সাফকাত মঞ্জর ফেসবুকে একটি পোস্ট করে বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে দুপুর থেকে নগরীতে সিটি সার্ভিস বাস চলাচল করতে দেখা যায়। এতে করে অটোরিকশা বন্ধ হওয়ার পরে নগরীতে সাধারণ যাত্রীদের চলাচলে যে দুর্ভেোগ তৈরী হয়, সেটি অনেকটায় নিরসন হয়।

অটোরিকশা চালকদের ধর্মঘট শুরু হয় রবিবার সকাল থেকে এতে চরম বিপাকে পড়েন সাধারণ যাত্রীরা। বিশেষ করে নগরীতে চলাচলকারী যাত্রীরা ব্যাপক দুর্ভোগে পড়েন।

অন্যদিকে ছোট অটোরিকশাগুলো এই সুযোগে ভাড়া বাড়িয়ে দেয়। যেখানে ২০ টাকার ভাড়া ছিল সেখানে আদায় করতে থাকে ৩০-৪০ টাকা। তার পরেও সময়মতো অটোরিকশা পাচ্ছেন না যাত্রীরা। বিশেষ করে সকালে স্কুল-কলেজে যাতায়াতকারী শিক্ষার্থীরা পড়েন চরম দুর্ভোগে।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST