1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
সাতক্ষীরায় নতুন ঘর পাচ্ছেন ৪৪৭ টি পরিবার - ডিবিসি জার্নাল২৪
বুধবার, ০১ মে ২০২৪, ১১:০১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বাগাতিপাড়ায় কৃষি কর্মকর্তা ইয়াবাসহ আটক বিলাসিতা কমিয়ে শ্রমিকদের দিকে নজর দিন, মালিকদের উদ্দেশে প্রধানমন্ত্রী শ্রমিক দিবসে রাজশাহীতে শ্রমিকের টাকা আত্মসাতের অভিযোগে সড়ক অবরোধ মহান মে দিবসে সব মেহনতি মানুষকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা দুই দফা কমার পর বাড়লো ডিজেল-পেট্রোলের দাম, রাত পোহালেই কার্যকর ”রেমিট্যান্স বাড়াতে দক্ষ জনশক্তি রপ্তানি করতে হবে” আরএমপি কমিশনার দুর্গাপুরে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ ৫ জনের মনোনয়নপত্র প্রত্যাহার রাজশাহীর ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড ৪৩ ডিগ্রী রূপপুরে নতুন বিদ্যুৎ লাইন চালু আজ, ৩ জেলায় সতর্কতা জারি ৯৯৯-এ জানানো যাবে উপজেলা নির্বাচনের অভিযোগ

N

সাতক্ষীরায় নতুন ঘর পাচ্ছেন ৪৪৭ টি পরিবার

  • আপডেট করা হয়েছে বুধবার, ২০ জুলাই, ২০২২
  • ২৮৩ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক

২১ জুলাই বৃহস্পতিবার সারা দেশে ২৬ হাজার ২২৯টি একক গৃহ হস্তান্তর করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর মধ্যে সাতক্ষীরা জেলায় ৪৪৭ টি সেমিপাকা দ্বিকক্ষ বিশিষ্ট গৃহ উদ্বোধন করা হবে।
বুধবার দুপুরে সাতক্ষীরা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির।
এ সময় জেলা প্রশাসক বলেন, সাতক্ষীরা জেলায় এ পর্যন্ত সনাক্তকৃত ভূমিহীন ও গৃহহীন পরিবারের সংখ্যা ৩ হাজার ৩৯৩ টি। এর মধ্যে ১ম, ২য় ও তয় পর্যায়ে মোট ২ হাজার ৫৮২টি পরিবারকে পুনর্বাসন করা হয়েছে। তিনি আরও বলেন, সরকারি নীতিমালা অনুসরণ পূর্বক ২১ জুলাই ২০২২ ইং তারিখে সাতক্ষীরা জেলার তালা উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত উপজেলা হিসাবে ঘোষণা করা হবে এবং পর্যায়ক্রমে দেবহাটা ও কালিগঞ্জ উপজেলাকে গৃহহীন মুক্ত ঘোষনা করা হবে।

এ সময় প্রেস ব্রিফিং আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) তানজিলুর রহমান, রেভিনিউ ডেপুটি কালেক্টর (আরডিসি) কৃষ্ণা রায় প্রমুখ।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST