1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
মেয়র লিটন আ.লীগের 'প্রেসিডিয়াম মেম্বার' মনোনীত হওয়া ডাঃ মনসুর এমপি'র অভিনন্দন - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
রাশিয়া থেকে সরাসরি কার্গো বিমান উঠানামা করবে রাজশাহীর শাহমখদুম বিমানবন্দরে মিয়ানমারে রেকর্ডভাঙা দাবদাহ: তাপমাত্রা ছুঁলো ৪৮.২ ডিগ্রি! রূপপুর বিদ্যুৎকেন্দ্রের সঞ্চালন লাইন নিয়ে পিজিসিবির জরুরী সতর্কতা ডা. অর্ণার উদ্যোগে নিম্ন আয়ের তিন শতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ “বৃক্ষরোপণ ও বিতরণ কর্মসূচিতে” তাপদাহ নিয়ে রাজনীতি না করার আহবান আসাদের দুর্গাপুরে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন পিতা-পুত্র! দুর্গাপুরে চেয়ারম্যান প্রার্থী শরিফের নির্বাচন পরিচালনা কমিটি গঠণে সভা রাজশাহীর পদ্মায় গোসলে নেমে ২ ছাত্র নিখোঁজ, একজনের লাশ উদ্ধার সিরাজগঞ্জে ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে আহত-৩ তাপমাত্রা ৪২ ডিগ্রির বেশি হলে অঞ্চলভিত্তিক স্কুল বন্ধ

N

মেয়র লিটন আ.লীগের ‘প্রেসিডিয়াম মেম্বার’ মনোনীত হওয়া ডাঃ মনসুর এমপি’র অভিনন্দন

  • আপডেট করা হয়েছে শনিবার, ২০ নভেম্বর, ২০২১
  • ২০৩ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র ও নগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মনোনীত হওয়ায় অভিনন্দন জানিয়েছেন রাজশাহী-৫ আসনের সংসদ সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য প্রফেসর প্রফেসর ডাঃ মোঃ মনসুর রহমান।

এক বিবৃতিতে সাংসদ প্রফেসর ডাঃ মনসুর রহমান আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন সভাপতিমণ্ডলীর সদস্য হওয়ায় রাজশাহী অঞ্চলে অসাম্প্রদায়িক রাজনীতির ভীত আরো মজবুত হবে।
আওয়ামী লীগ সাংগঠনিকভাবে আরো উজ্জ্বীবিত হবে। মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী প্রগতিশীল শক্তি আরও বড় পরিসরে কাজ করার সুযোগ পাবে।

সাংসদ ডাঃ মনসুর রহমান বলেন, এএইচএম খায়রুজ্জামান লিটনকে সভাপতিমণ্ডলীর সদস্য মনোনীত করে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা প্রায় দুই যুগ পর রাজশাহীবাসীর দীর্ঘদিনের প্রত্যাশা পূরণ করলেন। এর ফলে রাজশাহীর চলমান উন্নয়ন আরও দ্রুতগতিতে এগিয়ে যাবে।

আমার সংসদীয় এলাকাবাসীর পক্ষ থেকে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সভাপতিমণ্ডলীর সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটনের সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করছি।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST