1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
দুর্গাপুরে জাতীয় জন্ম নিবন্ধন দিবস উদযাপন - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
রাশিয়া থেকে সরাসরি কার্গো বিমান উঠানামা করবে রাজশাহীর শাহমখদুম বিমানবন্দরে মিয়ানমারে রেকর্ডভাঙা দাবদাহ: তাপমাত্রা ছুঁলো ৪৮.২ ডিগ্রি! রূপপুর বিদ্যুৎকেন্দ্রের সঞ্চালন লাইন নিয়ে পিজিসিবির জরুরী সতর্কতা ডা. অর্ণার উদ্যোগে নিম্ন আয়ের তিন শতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ “বৃক্ষরোপণ ও বিতরণ কর্মসূচিতে” তাপদাহ নিয়ে রাজনীতি না করার আহবান আসাদের দুর্গাপুরে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন পিতা-পুত্র! দুর্গাপুরে চেয়ারম্যান প্রার্থী শরিফের নির্বাচন পরিচালনা কমিটি গঠণে সভা রাজশাহীর পদ্মায় গোসলে নেমে ২ ছাত্র নিখোঁজ, একজনের লাশ উদ্ধার সিরাজগঞ্জে ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে আহত-৩ তাপমাত্রা ৪২ ডিগ্রির বেশি হলে অঞ্চলভিত্তিক স্কুল বন্ধ

N

দুর্গাপুরে জাতীয় জন্ম নিবন্ধন দিবস উদযাপন

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০
  • ৪১২ বার পড়া হয়েছে

দুর্গাপুর প্রতিনিধি : ‘নাগরিক অধিকার করতে সুরক্ষন, ৪৫ দিনের মধ্যে জন্ম ও মৃত্যু নিবন্ধন’। এই প্রতিপাদ্য নিয়ে দুর্গাপুরে অনুষ্ঠিত হয়েছে জাতীয় জন্ম নিবন্ধন দিবস ২০২০ উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে । মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসনের আয়োজনে দিবসটি উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আসাদুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মহসীন মৃধা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্গাপুর পৌরসভার মেয়র তোফাজ্জল হোসেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বানেছা বেগম, ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মোতালেব মোল্লা।

অন্যান্যদে মধ্যে উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যবৃন্দ, পৌরসভার কাউন্সিলরবৃন্দ, সকল ইউপি সচিব, হিসাব সহকারী, ইউডিসি উদ্যোক্তা এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা আরশাদ আলী।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST