1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
রাজশাহী নগরীতে সিটি বাস সার্ভিস চালু - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৭:২৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দলীয় প্রার্থী হিসাবে মনোনিত হওয়ায় পিন্টুকে ফুল দিয়ে বরণ করে নিয়েছে বাঘা পৌর বাসী কেশরহাটে কৃষকদলের লিফলেট বিতরন এসএসসিতে জিপিএ-৫ পেয়েছেন ২ লাখ ৬৯ হাজার ৬০২ জন দুর্গাপুরে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলা সমাবেশ-২০২২ উদযাপন দুর্গাপুর পৌর ছাত্রলীগের আহ্বায়ক কমিটি অনুমোদন নাটোরে বিভিন্ন দাবীতে ইটভাটা মলিকদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান “বাগমারা উপজেলায় অবৈধভাবে চলছে অসংখ্য ইটভাটা” পুঠিয়ার মোল্লাপাড়ায় মদিনা ইটের ভাটায় কয়লার পরিবর্তে কাঠের খড়ি দিয়ে ইট পোড়ানোর অভিযোগ পরিসংখ্যানে কে এগিয়ে, জার্মানি নাকি স্পেন মাদক নির্মূলে বিয়ের আগে ডোপ টেস্ট চান ডেপুটি স্পিকার

Categories

রাজশাহী নগরীতে সিটি বাস সার্ভিস চালু

  • আপডেট করা হয়েছে সোমবার, ২৯ আগস্ট, ২০২২
  • ৩৮ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: অটোরিকশার ধর্মঘটের হাত থেকে সাধারণ জনগনকে জিম্মিদশা থেকে উদ্ধার করতে রাজশাহী নগরীতে চালু হয়েছে সিটি বাস সার্ভিস।

সোমবার দুপুর থেকে নগরীর রেলগেট থেকে কোর্ট, কোট থেকে সাহেব বাজার, নওহাটা থেকে সাহেব বাজার, কাটাখালি থেকে কোর্ট রুটে ৩০টি বাস নামানো হয়েছে। রাজশাহী পরিবহণ মালিক গ্রুপের সাধারণ সম্পাদক সাফকাত মঞ্জর ফেসবুকে একটি পোস্ট করে বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে দুপুর থেকে নগরীতে সিটি সার্ভিস বাস চলাচল করতে দেখা যায়। এতে করে অটোরিকশা বন্ধ হওয়ার পরে নগরীতে সাধারণ যাত্রীদের চলাচলে যে দুর্ভেোগ তৈরী হয়, সেটি অনেকটায় নিরসন হয়।

অটোরিকশা চালকদের ধর্মঘট শুরু হয় রবিবার সকাল থেকে এতে চরম বিপাকে পড়েন সাধারণ যাত্রীরা। বিশেষ করে নগরীতে চলাচলকারী যাত্রীরা ব্যাপক দুর্ভোগে পড়েন।

অন্যদিকে ছোট অটোরিকশাগুলো এই সুযোগে ভাড়া বাড়িয়ে দেয়। যেখানে ২০ টাকার ভাড়া ছিল সেখানে আদায় করতে থাকে ৩০-৪০ টাকা। তার পরেও সময়মতো অটোরিকশা পাচ্ছেন না যাত্রীরা। বিশেষ করে সকালে স্কুল-কলেজে যাতায়াতকারী শিক্ষার্থীরা পড়েন চরম দুর্ভোগে।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন