1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
সিরাজগঞ্জ বেলকুচিতে প্রবাসির সীমানার প্রাচীর ভেঙ্গে গাছ কেটে দিলো দুর্বৃত্তরা - ডিবিসি জার্নাল২৪
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুরে চুল কেটে মধ্যযুগীয় কায়দায় যুবককে পাশবিক নির্যাতন বৃষ্টি প্রার্থনায় পুঠিয়ায় ইসতিসকার নামাজ আদায় রাজশাহীতে পদ্মা নদীতে গোলস করতে নেমে ৩ শিক্ষার্থীর মৃত্যু দুর্গাপুরে চেয়ারম্যান পদে আ’লীগের  তিন হেভিওয়েট নেতা দুর্গাপুরে ১২ প্রার্থীরই মনোনয়নপত্র বৈধ ঘোষণা দুর্গাপুরে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ  সিরাজগঞ্জে অবৈধভাবে গড়ে ওঠা মৎস্য আড়ৎ উচ্ছেদ ও জমি ফেরতের দাবীতে মানববন্ধন সিরাজগঞ্জে আপিলে প্রার্থিতা ফিরে পেলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাসিম রেজা নূর দিপু চৌহালীতে সাত বছর পর শিশু ধর্ষণ ও হত্যার রহস্য উদঘাটন গ্রেফতার -২ দুর্গাপুরে কিশোর ও কিশোরী ক্লাবের টাকা আত্মসাতের অভিযোগ

N

সিরাজগঞ্জ বেলকুচিতে প্রবাসির সীমানার প্রাচীর ভেঙ্গে গাছ কেটে দিলো দুর্বৃত্তরা

  • আপডেট করা হয়েছে শনিবার, ৭ জানুয়ারী, ২০২৩
  • ৭৩ বার পড়া হয়েছে

মাসুদ রানা বাচ্চু, সিরাজগঞ্জ প্রতিনিধি

রাতের অন্ধকারে প্রবাসির সীমানার প্রাচীর ভেঙ্গে দিলো দুর্বৃত্তরা। এই ঘটনায় এলাকায় ক্ষুব্ধ প্রতিক্রিয়ার সৃষ্টি হলেও অজ্ঞাত কারনে মুখ মুলতে সাহস পাচ্ছে না স্থানীয়রা । এই ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ বলছে বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। ঘটনাটি ঘটেছে বৃহস্প্রতিবার (৫ জানুয়ারি) গভীর
রাতের কোন এক সময় সিরাজগঞ্জ বেলকুচি উপজেলার সুবর্নসাড়া এলাকায় ।থানার অভিযোগ সুত্রে জানা যায়. বেলকুচি উপজেলের বয়ড়াবাড়ি গ্রামের মৃত সুলতান হোসেন আকন্দ এর ছেলে প্রবাসি হাবিবুর রহমান ৫ বছর আগে ১০ শতক জমি ক্রয় করে সীমানা প্রাচীর করে এক জন সেনেটারী ব্যসায়ীকে ভাড়া দেন। বৃহস্পতিবার গভীর রাতে কে বা কারা কয়েকটি গাছ কেটে ফেলে ও দেয়াল ভেঙ্গে গুড়িয়ে ফেলার অভিযোগ উঠেছে। ফলে প্রবাসি হাবিবুর রহমানের অপুরনীয় ক্ষতি সাধিত হয়েছে বলে উল্লেখ আছে । এ ঘটনায় হাবিবুরের বড় ভাই রেজাউল করিম বলেন, সকালে আমার ছোট মালেশিয়া প্রবাসি হাবিবুর মুঠো ফোনে ফোন করে বলেন- আমার বাউন্ডারি ওয়াল কে বা কারা ভেঙ্গে ফেলেছে। বিষয়টি একটু দেখেন। তার কথামত ঘটনার স্থলে এসে দেখি জমির উত্তর পাশে প্রায় ৫০ ফিট ওয়াল ভেঙ্গে ফেলেছে এবং বেশ কয়েকটি গাছ কেটে ফেলেছে । তাৎক্ষনিক আমি এলাকার কাউন্সিলর মাহবুবুল আজাদ তারেককে বিষয়টি অবগত করলে তিনি বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেবার কথা বলেন। এরপর এলাকার পাশান সরকার ও মোতালেবসহ কতিপয় মুরুব্বিদের জানানো হয়েছে।হাবিবুর রহমানের বোন মেরিনা আক্তার জানান- আমার ভাই জমি কেনা পর ৬ ফুট উচু করে প্রাচীর নির্মান করে। জমি নিয়ে আমাদের সাথে কারো দ্ব›দ্ব নেই।
এই ঘটনায় কাউন্সিলর মাহবুবুল আজাদ তারেক বলেন , ঘটনাটি আমাকে অবগত করা হয়েছে। আমি এ বিষয়ে প্রতিবেশী অনেকের সাথেই কথা বলেছি। কিন্তু এখনো সঠিক কোন তথ্য পাওয়া যায়নি।
তবে স্থানীয়রা বলেন, প্রতিবেশী প্রভাবশালী রাস্তা বেড়ে নেবার জন্য এ কাজ করতে পারে বলে ধারনা করা হয়েছে।এ বিষয়ে বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আসলাম হোসেন বলেন , এ বিষয়ে তদন্তপুর্বক ব্যবস্থা নেয়া হবে বলে জানান।

 

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST