1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
সিরাজগঞ্জে মালিকপক্ষের দায়িত্বের অবহেলায় রিয়াদ ডেইরী ফার্মে আগুন - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:০১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ডা. অর্ণার উদ্যোগে নিম্ন আয়ের তিন শতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ “বৃক্ষরোপণ ও বিতরণ কর্মসূচিতে” তাপদাহ নিয়ে রাজনীতি না করার আহবান আসাদের দুর্গাপুরে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন পিতা-পুত্র! দুর্গাপুরে চেয়ারম্যান প্রার্থী শরিফের নির্বাচন পরিচালনা কমিটি গঠণে সভা রাজশাহীর পদ্মায় গোসলে নেমে ২ ছাত্র নিখোঁজ, একজনের লাশ উদ্ধার সিরাজগঞ্জে ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে আহত-৩ তাপমাত্রা ৪২ ডিগ্রির বেশি হলে অঞ্চলভিত্তিক স্কুল বন্ধ অষ্টম বর্ষে গণধ্বনি প্রতিদিন উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৭৫ জন বহিষ্কার বিসিএস পরীক্ষা: কেন্দ্রে প্রবেশ করতে না পেরে সড়কে যুবকের গড়াগড়ি

N

সিরাজগঞ্জে মালিকপক্ষের দায়িত্বের অবহেলায় রিয়াদ ডেইরী ফার্মে আগুন

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪
  • ৮৩ বার পড়া হয়েছে

সিরাজগঞ্জ প্রতিনিধিঃসিরাজগঞ্জ সদর উপজেলার বাড়াকান্দী এক খড়ের গোডাউনে ভয়াবহ অগ্নিকাণ্ড সংঘটিত হয়েছে।

২ এপ্রিল মঙ্গলবার আনুমানিক বিকেল চারটার দিকে খড়ের গোডাউন থেকে এই অগ্নিকাণ্ডটি ঘটে।
ঘটনাসুত্রে জানা যায়, সিরাজগঞ্জ সদর উপজেলার ৯ নং কালিয়া হরিপুরের রাড়াকান্দী
গ্রামে প্রায় রাজু আহমেদ পাঁচ বিঘা জমির উপর গড়ে তুলেছেন ব্যবসায়িক তিনটি গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠান। চাউল বাছাই করার মিল, গরুর ফার্ম অপরটি চিড়ার মিল। এর মধ্যেই নির্মাণ করেছেন একটি গরুর খাদ্যের গোডাউন। মূলত এই গোডাউন থেকেই অগ্নিকাণ্ডটি ঘটে।
বাংলাদেশ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিসেন্স
এর উপসহকারী পরিচালক আব্দুল মান্নান বলেন, ৪ঃ১৭ মিনিটে ফোনের মাধ্যমে আমরা জানতে পারি বাড়াকান্দী এক গোডাউনে অগ্নিকাণ্ড ঘটেছে, দ্রুততার সহিত কামারখন্দ ও সিরাজগঞ্জ সদর এর ৪ টি ইউনিট ঘটনাস্থলে এসে দেখতে পাই, আগুন দাউ দাউ করে চলছে। আগুন নিয়ন্ত্রণে আনতে প্রাণ প্রন চেষ্টা করি, অবশেষে আল্লাহর রহমতে আমরা আগুনকে নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। তিনি আরো বলেন, তিনটি গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠানের মাঝে এমন একটি গোডাউন দেওয়া মোটেই উচিত হয়নি, এখানে মালিক পক্ষের দ্বায়িত্ব পালনের ক্ষেত্রে অবহেলা রয়েছে, এমনকি এই প্রতিষ্ঠানের পাশেও অনেক বসতবাড়ি রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক ওয়েল্ডিং এর মাধ্যমে ওই খাদ্য গুদামে আগুন লেগেছে এরপরও আমরা বিষয়টি তদন্ত করে বলতে পারব কিভাবে আগুনটি লেগেছে।
তবে প্রতিষ্ঠানটির মালিক সংবাদিক এর কাছে ক্ষতির বর্ননা দিতে অসম্মতি পোষণ করেন।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST