1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  5. sjkwnvym@oonmail.com : joellennnx :
  6. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  7. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
সড়ক নিরাপদ করতে ৫ হাজার কোটি টাকার প্রকল্প পাস হয়েছে - ডিবিসি জার্নাল২৪
সোমবার, ১৩ মে ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বীর মুক্তিযোদ্ধাদের স্মার্ট এনআইডির আনুষ্ঠানিক উদ্বোধন ২৩ মে  রাজশাহীতে র‌্যাবের অভিযানে চাঁদাবাজ চক্রের ২১ সদস্য গ্রেপ্তার মা হলো পৃথিবীর শ্রেষ্ঠ শিক্ষক: জেলা প্রশাসক রাজশাহী মোহনপুর বাঁধের কয়েক হাজার গাছ কেটে সাবাড়, হুমকিতে পরিবেশ পবা উপজেলা পরিষদ নির্বাচন থেকে সরে দাড়ালেন চেয়ারম্যান ২ প্রার্থী রাজশাহী আরএমপি’র কল্যাণ সভা অনুষ্ঠিত ১৫ মে থেকে বাজারে আসছে রাজশাহীর আম দুর্গাপুরে চেয়ারম্যান প্রার্থী শরিফের নির্বাচনী প্রচারণার মাইক ভাংচুর, থানায় মামলা মধ্যরাতে রাবিতে ছাত্রলীগের দুপক্ষের সংঘর্ষে রণক্ষেত্র, আহত ৭ প্রধানমন্ত্রীর কাছে এসএসসির ফল হস্তান্তর

N

সড়ক নিরাপদ করতে ৫ হাজার কোটি টাকার প্রকল্প পাস হয়েছে

  • আপডেট করা হয়েছে সোমবার, ২৪ এপ্রিল, ২০২৩
  • ৫৫ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক:দেশের সড়ক নিরাপদ করতে ৫ হাজার কোটি টাকার প্রকল্প একনেক থেকে পাস হয়েছে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এ প্রকল্পের মাধ্যমে নিরাপদ সড়কের যেই স্বপ্ন, তা সত্যি হবে বলেও জানান তিনি।

সোমবার (২৪ এপ্রিল) সচিবালয়ে মন্ত্রণালয়ের সভাকক্ষে ঈদ শুভেচ্ছা বিনিময়ের সময় সাংবাদিকদের তিনি এ কথা বলেন।
ওবায়দুল কাদের বলেন, আমাদের আসলে রাস্তা, ফ্লাইওভার, ফোর লেন, সিক্স লেন, এক্সপ্রেসওয়ে, মেট্রোরেল, পদ্মা সেতু, বঙ্গবন্ধু টানেল- সবকিছু হচ্ছে। এরপরেও আমরা পুরোপুরি স্বস্তিবোধ করতে পারছিলাম না একটা কারণে, সেটা হচ্ছে শৃঙ্খলার অভাব। পরিবহন এবং সড়কে শৃঙ্খলার ঘাটতি। সে শৃঙ্খলার ঘাটতিই আমাদের চ্যালেঞ্জ।

তিনি জানান, ঈদের সময় ব্যস্ততার মধ্যেও একনেকে একটা প্রজেক্ট পাস হয়েছে। যেটা ৫ হাজার কোটি টাকার। এর মধ্যে ৩ হাজারের বেশি (কোটি) বিশ্বব্যাংকের, আর ১ হাজার ২০০ হচ্ছে আমাদের জিওবি থেকে।

মন্ত্রী বলেন, একনেকে পাস হয়েছে মানে কাজ শুরু হবে। কাজেই নিরাপদ সড়ক করাটাই আমাদের একটা চ্যালেঞ্জ এবং সেজন্য এখন যখন ফান্ড পেয়েছি। আমার মনে হয় এই নিরাপদ সড়কের যেই স্বপ্ন সেই স্বপ্ন সত্যি হবে।
তিনি বলেন, আমরা চেষ্টা করলে এই বাংলাদেশের সড়কগুলোকে নিরাপদ করতে পারব। পরিবহনকেও নিরাপদ করতে হবে। এখানে শুধু ফান্ডিং হলে হবে না, আমাদের সবাইকে মনে প্রাণেও শৃঙ্খলাবোধের পরিচয় দিতে হবে, দায়িত্ববোধের পরিচয় দিতে হবে।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST