1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
শেখ হাসিনাকে কবরস্থানে পাঠানোর হুমকী দিলেন চাঁদ - ডিবিসি জার্নাল২৪
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০২:০৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলা নববর্ষ বরণে দুর্গাপুরে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন দুর্গাপুর প্রেসক্লাব ও সাংবাদিক সমাজ থেকে শাহীন বহিষ্কার, আরও ৩ সদস্যকে শোকজড্  প্রতিমন্ত্রীর পদমর্যাদা পেলেন রাসিক মেয়র লিটন চলচ্চিত্র নির্মাতা সোহানুর রহমানের মেয়ে সৃষ্টির মরদেহ উদ্ধার! কেএনএফের কেন্দ্রীয় প্রধান সমন্বয়ককে গ্রেফতার করেছে র‍্যাব দুর্গাপুর প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন সিরাজগঞ্জে মালিকপক্ষের দায়িত্বের অবহেলায় রিয়াদ ডেইরী ফার্মে আগুন দুর্গাপুর পৌরসভার প্রয়াত মেয়র তোফাজ্জল স্মরণে ইফতার ও দোয়া মাহফিল বেলকুচিতে পৌর বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বেলকুচিতে বেপরোয়াভাবে যান চলাচলে ভোগান্তির শিকার যাত্রী সাধারন

N

শেখ হাসিনাকে কবরস্থানে পাঠানোর হুমকী দিলেন চাঁদ

  • আপডেট করা হয়েছে রবিবার, ২১ মে, ২০২৩
  • ৭০ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক: গত ১৯ মে রাজশাহী জেলা ও মহানগর বিএনপির সমাবেশ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে খুন করে কবরস্থানে ফেলে রাখার প্রকাশ্য হুমকি দিয়েছে রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ।

এটি যে দলটির কেন্দ্রীয় পরিকল্পনার অংশ, তা স্পষ্ট হয়ে যায় পরেরদিন ২০ মে ও ২১ মে পরপর দুই দিন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামের বক্তব্য।

২০মে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সমাবেশে মির্জা ফখরুল ইসলাম আলমগীরও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গদিচ্যুত করার ঘোষণাও দেন।

এমনকি ২১ মে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে আয়োজিত সভায় মির্জা ফখরুল আবারো যেকোন উপায়ে নির্বাচিত আওয়ামী সরকারকে ফেলে দেওয়ার হুমকি দিয়েছেন।

মূলত, মানুষের প্রতি সীমাহীন নির্যাতন ও কু কর্মের কারণে জনগণ কর্তৃক ঘৃণিত ও প্রত্যা খ্যাত হয়েছে বিএনপি। তাই সাধারণ মানুষের প্রতি তীব্র ক্ষো ভ থেকে বিএনপি নেতারা অগ্নি সন্ত্রা স এবং সাম্প্রদায়িক সহিংস তার ছড়িয়ে বারবার হত্যাযজ্ঞ চালিয়েছে এই দেশে।

কিন্তু বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা দেশের মানুষের জানমালের ক্ষতি করলে কঠোর ব্যবস্থার ঘোষণা দিলে জনগণের ক্ষতিসাধন থামাতে বাধ্য হয় বিএনপি নেতারা।

তবে এবার নাশকতার চূড়ান্ত লক্ষ্য নির্ধারণ এবং সেই নীলনকশা বাস্তবায়নে সন্তপর্ণে এগিয়ে যাচ্ছে এই ঘাতকরা।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST