1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
লক্ষ্মীপুরে মাটি কাটতেই মিলল হেলিকপ্টারের ধ্বংসাবশেষ - ডিবিসি জার্নাল২৪
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৪৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুরে চেয়ারম্যান প্রার্থী শরিফুজ্জামানের বিশাল শোডাউন ও পথসভা দুর্গাপুরে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন ও সমাপনী বাংলা নববর্ষ বরণে দুর্গাপুরে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন দুর্গাপুর প্রেসক্লাব ও সাংবাদিক সমাজ থেকে শাহীন বহিষ্কার, আরও ৩ সদস্যকে শোকজড্  প্রতিমন্ত্রীর পদমর্যাদা পেলেন রাসিক মেয়র লিটন চলচ্চিত্র নির্মাতা সোহানুর রহমানের মেয়ে সৃষ্টির মরদেহ উদ্ধার! কেএনএফের কেন্দ্রীয় প্রধান সমন্বয়ককে গ্রেফতার করেছে র‍্যাব দুর্গাপুর প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন সিরাজগঞ্জে মালিকপক্ষের দায়িত্বের অবহেলায় রিয়াদ ডেইরী ফার্মে আগুন দুর্গাপুর পৌরসভার প্রয়াত মেয়র তোফাজ্জল স্মরণে ইফতার ও দোয়া মাহফিল

N

লক্ষ্মীপুরে মাটি কাটতেই মিলল হেলিকপ্টারের ধ্বংসাবশেষ

  • আপডেট করা হয়েছে শনিবার, ৩১ ডিসেম্বর, ২০২২
  • ১১৫ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক

লক্ষ্মীপুরে মাটি কাটার সময় হেলিকপ্টারের পাখার একটি ধ্বংসাবশেষ পাওয়া গেছে। সদর উপজেলার হাজিরপাড়া ইউনিয়নের বড় ভল্লবপুর গ্রামে জমিতে মাটি কাটার সময় এটি পাওয়া যায়। এনিয়ে স্থানীয়দের মাঝে কৌতুহল সৃষ্টি হয়।

স্থানীয়দের ধারণা, এটি মুক্তিযুদ্ধকালীন বা ২য় বিশ্বযুদ্ধের বিধ্বস্ত হেলিকপ্টারের ধ্বংসাবশেষ হতে পারে। এদিকে স্থানীয় মা ব্রিকসের কর্মচারী মুরাদ হোসেন উদ্ধার হওয়া পাখাটি ১ হাজার ৬০০ টাকায় ভাঙ্গারি ব্যবসায়ীর কাছে বিক্রি করে দেন।

স্থানীয় বাসিন্দা রুহুল আমিন ও আফজাল হোসেন জানিয়েছেন, উদ্ধার হওয়া পাখাটি তারা দেখেছেন। রোটারসহ পাখার একাংশ পাওয়া গেছে। বৃহস্পতিবার বিকেলে ইটভাটার জন্য মাটি কাটার সময় এটি উদ্ধার করা হয়। পরে ইটভাটার লোকজন তা নিয়ে গেছে। পাখাটি ব্রিটিশ আমল অথবা মুক্তিযুদ্ধের সময়ে বিধ্বস্ত হেলিকপ্টারের ধ্বংসাবশেষ হতে পারে বলে ধারণা করছেন তারা।

অন্যদিকে পাখাটি বিক্রির বিষয়ে জানতে চাইলে মা ব্রিকসের মালিক খোরশেদ আলম সুমন জানান, উদ্ধার হওয়া পাখাটি তার হেফাজতে রয়েছে। অফিস চলাকালীন সময় সেটি প্রশাসনকে বুঝিয়ে দেবেন বলেও জানান তিনি।

হাজিরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামছুল আলম বাবুল বলেন, উদ্ধার হওয়া পাখাটির বিষয়ে শুনেছি। খোঁজখবর নিয়ে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে বলে জানালেন এই জনপ্রতিনিধি।

লক্ষ্মীপুর সদরের ইউএনও ইমরান হোসেন জানান, তিনি ঘটনাটি জেনেছেন। থানার ওসিকে হেলিকপ্টারের পাখাটি উদ্ধারের জন্য বলা হবে বলে জানিয়েছেন ইউএনও।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST