1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  5. sjkwnvym@oonmail.com : joellennnx :
  6. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  7. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
রেলপথে ঢাকায় ফিরতে শুরু করেছে মানুষ - ডিবিসি জার্নাল২৪
রবিবার, ১২ মে ২০২৪, ০৭:২১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
১৫ মে থেকে বাজারে আসছে রাজশাহীর আম দুর্গাপুরে চেয়ারম্যান প্রার্থী শরিফের নির্বাচনী প্রচারণার মাইক ভাংচুর, থানায় মামলা মধ্যরাতে রাবিতে ছাত্রলীগের দুপক্ষের সংঘর্ষে রণক্ষেত্র, আহত ৭ প্রধানমন্ত্রীর কাছে এসএসসির ফল হস্তান্তর পদ্মা সেতু দিয়ে ঢাকায় যাবে রাজশাহীর আম দুর্গাপুরে রিটার্নিং ওয়াল নির্মাণে দুই ইউপি সদস্যের অভিনব প্রতারণা পাবনায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থক-পুলিশ ত্রিমুখী সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৫ বাঘায় ৩ ঘন্টার ব্যবধানে স্বামীর শোকে স্ত্রীর মৃত্যু দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ বাগাতিপাড়ায় কৃষি কর্মকর্তা ইয়াবাসহ আটক

N

রেলপথে ঢাকায় ফিরতে শুরু করেছে মানুষ

  • আপডেট করা হয়েছে সোমবার, ২৪ এপ্রিল, ২০২৩
  • ৫৩ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক:রেলপথে ঢাকায় ফিরতে শুরু করেছে মানুষ

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে পরিবার-প্রিয়জনের সঙ্গে টানা পাঁচদিন ছুটি কাটানোর পর রেলপথে ঢাকায় ফিরতে শুরু করেছেন মানুষ। স্টেশনগুলো ঘুরে দেখা গেছে, প্লাটফর্মে ট্রেন থেকে নামছেন শত শত মানুষ। কর্মব্যস্ত শহরে কর্মের তাগিদে তাদের আবার ফিরে আসা।

সোমবার (২৪ এপ্রিল) ঢাকা রেলওয়ে স্টেশন ঘুরে এমন চিত্র দেখা গেছ।

যাত্রীদের সঙ্গে কথা বলে জানা গেছে, কর্মস্থলে যোগ দিতে পরিবারের অন্যান্য সদস্যদের রেখে আপাতত একাই এসেছেন অনেকে। এছাড়া অনেকে আবার পুরো পরিবারসহ এসেছেন।

স্টেশন সূত্রে জানা গেছে, দুপুর ১২টা পর্যন্ত ছয়টি লোকাল ও ১৪টি আন্তঃনগর ট্রেন ঢাকায় এসেছে।
ভৈরব থেকে আসা এগারসিন্দুর এক্সপ্রেসের যাত্রী সুজন মিয়া ঢাকা পোস্টকে বলেন, ঢাকায় এক মহাজনের দোকানে কাজ করি। দোকান খুলতে হবে বিধায় তিনদিনের ছুটি শেষে আজ ঢাকায় ফিরলাম।

তিনি বলেন, আজ ঢাকায় আসতে কোনো সমস্যাই হয়নি। নিজের আসনেই বসে আসতে পেরেছি। ট্রেন ঠিক সময়ে ভৈরব থেকে ছেড়েছে। ট্রেনের ভেতরে দাঁড়িয়ে তেমন যাত্রী ছিল না। হয়তো আজ লোকজন কম ফিরছে বলে তেমন কোনো ভোগান্তি হয়নি।

ভাওয়াল এক্সপ্রেসের যাত্রী আশিকুর রহমান বলেন, আমি পড়াশোনা করি। সামনের মাসে পরীক্ষা আছে। তাই মাত্র পাঁচদিন বাড়িতে কাটিয়ে যাতায়াতের ভোগান্তি থেকে বাঁচতে আজই চলে এসেছি। দু’দিন পর তো ট্রেনের টিকিট পাওয়া কঠিন হয়ে যাবে। আজ আসতে কোনো সমস্যা হয়নি। খুব ভালোভাবে আসতে পেরেছি।
একই ট্রেনের আরেক যাত্রী বলেন, আমার আগামীকাল থেকে অফিসে যোগদান করার কথা। তাই ভোগান্তি এড়াতে পরিবার নিয়ে আজই চলে আসলাম। বাড়ি থেকে দ্রুত আসায় মনটা একটু খারাপ হয়েছে। তবে পথে কোনো ভোগান্তি পোহাতে হয়নি।

ঢাকা রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার আফসার উদ্দিন বলেন, আজ সব ট্রেন ঠিক সময়ে এসেছে ও ঠিক সময়ে ছেড়ে যাচ্ছে। এখন পর্যন্ত (১২টা) দেশের বিভিন্ন গন্তব্য থেকে ছয়টি লোকাল ও ১৪টি আন্তঃনগর ট্রেন ঢাকায় এসেছে পৌঁছেছে। সারাদিনে ৫২টি ট্রেন ঢাকা স্টেশনে পৌঁছানোর কথা রয়েছে।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST