1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  5. sjkwnvym@oonmail.com : joellennnx :
  6. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  7. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
মহামান্য রাষ্ট্রপতি, আপনাকে ধন্যবাদ এবং অশেষ কৃতজ্ঞতা - ডিবিসি জার্নাল২৪
রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:৪০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পাবনায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থক-পুলিশ ত্রিমুখী সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৫ বাঘায় ৩ ঘন্টার ব্যবধানে স্বামীর শোকে স্ত্রীর মৃত্যু দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ বাগাতিপাড়ায় কৃষি কর্মকর্তা ইয়াবাসহ আটক বিলাসিতা কমিয়ে শ্রমিকদের দিকে নজর দিন, মালিকদের উদ্দেশে প্রধানমন্ত্রী শ্রমিক দিবসে রাজশাহীতে শ্রমিকের টাকা আত্মসাতের অভিযোগে সড়ক অবরোধ মহান মে দিবসে সব মেহনতি মানুষকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা দুই দফা কমার পর বাড়লো ডিজেল-পেট্রোলের দাম, রাত পোহালেই কার্যকর ”রেমিট্যান্স বাড়াতে দক্ষ জনশক্তি রপ্তানি করতে হবে” আরএমপি কমিশনার দুর্গাপুরে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ ৫ জনের মনোনয়নপত্র প্রত্যাহার

N

মহামান্য রাষ্ট্রপতি, আপনাকে ধন্যবাদ এবং অশেষ কৃতজ্ঞতা

  • আপডেট করা হয়েছে সোমবার, ২৪ এপ্রিল, ২০২৩
  • ৫১ বার পড়া হয়েছে

দুই মেয়াদে ১০ বছর সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন শেষে আপনি অবসরে যাচ্ছেন। আপনার দীর্ঘ রাজনৈতিক জীবনে দেশের প্রতি এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের প্রতি যে অবিচল আস্থা ও আনুগত্য দেখিয়েছেন, তা যে কোনো রাজনীতিবিদের জন্য একটি উদাহরণ।

কোনো প্রলোভনে আপনি নীতি ও আদর্শ থেকে বিচ্যুত হননি। ৭ বার নির্বাচিত সংসদ সদস্য, জাতীয় সংসদের স্পিকার এবং দেশের সর্বোচ্চ সাংবিধানিক পদ- রাষ্ট্রপতির দায়িত্ব পালন করেছেন অবিচল নিষ্ঠা ও সাহসের সাথে।

বিশেষ করে, রাষ্ট্রপতির দায়িত্ব পালনকালে ২০১৪ ও ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনের সময় দেশি-বিদেশি কুচক্রীদের নানা ষড়যন্ত্র সাহসের সাথে প্রতিহত করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার প্রতি আস্থা ও ভরসার জায়গাটি সমুন্নত রেখেছেন। নিজে দেশবাসীর আস্থার প্রতীকে পরিণত হয়েছেন। এজন্য আপনার প্রতি অশেষ কৃতজ্ঞতা ও ভালোবাসা জানাচ্ছে প্রতিটি বাঙালি। আপনার অবসর জীবন সুন্দর ও ভালোভাবে কাটুক এই কামনা সবার। আপনার সুস্থতা ও সর্বাঙ্গীন মঙ্গল কামনা করি আমরা। রাষ্ট্রের প্রতি আপনার দায়িত্বশীলতা ও আনুগত্য বাংলাদেশের জনগণ চিরকাল স্মরণ করবে।

উল্লেখ্য, বঙ্গভবনে নতুন রাষ্ট্রপতি হিসেবে মো. সাহাবুদ্দিনের শপথ গ্রহণের পর অবসরে যাবেন মান্যবর আবদুল হামিদ। ইতোমধ্যে বঙ্গভবনে বিদায় অনুষ্ঠান আয়োজনের সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। এটিই হবে দেশের ইতিহাসে প্রথম কোনো রাষ্ট্রপতিকে আনুষ্ঠানিকভাবে বিদায় জানানো। সাড়ম্বর আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে বিদায় নেয়ার পর জনাব আবদুল হামিদ নিজ বাসভবনে উঠবেন।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST