1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
মজুতের সমপরিমাণ জরিমানার নির্দেশ: রাজশাহীতে খাদ্যমন্ত্রী - ডিবিসি জার্নাল২৪
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৫৩ অপরাহ্ন

N

মজুতের সমপরিমাণ জরিমানার নির্দেশ: রাজশাহীতে খাদ্যমন্ত্রী

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ২৫ জানুয়ারী, ২০২৪
  • ৫৩ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, মজুতের সমপরিমাণ জরিমানা অথবা মামলা করে জেলে দিতে হবে অবৈধভাবে চাল মজুতদারদের। তারা যে দলেরই হোক না কেন, যার আত্মীয়ই হোক না কেন কোনো ছাড় দেয়া হবে না।

আজ বৃহস্পতিবার দুপুরে বিভাগীয় প্রশাসনের আয়োজনে রাজশাহী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে চালের বাজার নিয়ন্ত্রণে করণীয় শীর্ষক মতবিনিময় সভায় মজুদদারদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ার নির্দেশনা দেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।
খাদ্যমন্ত্রী আরও বলেন, নির্বাচনের সুযোগ নিয়ে দাম বাড়িয়েছিল কিছু অসাধু ব্যবসায়ীরা। তাদের বিরুদ্ধে প্রশাসন মাঠে কাজ করছে। সারাদেশে মনিটরিং জোরদার করা হয়েছে। অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত আছে, থাকবে। কেউ চালের দাম বাড়ালে সেটা বরদাসত করা হবে না।

রাজশাহী বিভাগের কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীরের সভাপতিত্বে মতবিনিময় সভায় রাজশাহী-২ আসনের সংসদ সদস্য শফিকুর রহমান বাদশা, খাদ্য সচিব ইসমাইল হোসেন, খাদ্য অধিদপ্তরের মহাপরিচালক সাখাওয়াত হোসেন, রাজশাহী রেঞ্জের ডিআইজি আনিসুর রহমান, রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার বিপ্লব বিজয় তালুকদার সভায় বক্তব্য রাখেন।
সভায় রাজশাহী বিভাগের সকল জেলা প্রশাসক, পুলিশ সুপার, জেলা খাদ্য নিয়ন্ত্রক ও মিল মালিকরা উপস্থিত ছিলেন।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST