1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  5. sjkwnvym@oonmail.com : joellennnx :
  6. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  7. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
পবা উপজেলা চেয়ারম্যানের মৃত্যুতে ডাঃ মনসুর রহমান এমপি’র শোক - ডিবিসি জার্নাল২৪
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৫০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ বাগাতিপাড়ায় কৃষি কর্মকর্তা ইয়াবাসহ আটক বিলাসিতা কমিয়ে শ্রমিকদের দিকে নজর দিন, মালিকদের উদ্দেশে প্রধানমন্ত্রী শ্রমিক দিবসে রাজশাহীতে শ্রমিকের টাকা আত্মসাতের অভিযোগে সড়ক অবরোধ মহান মে দিবসে সব মেহনতি মানুষকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা দুই দফা কমার পর বাড়লো ডিজেল-পেট্রোলের দাম, রাত পোহালেই কার্যকর ”রেমিট্যান্স বাড়াতে দক্ষ জনশক্তি রপ্তানি করতে হবে” আরএমপি কমিশনার দুর্গাপুরে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ ৫ জনের মনোনয়নপত্র প্রত্যাহার রাজশাহীর ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড ৪৩ ডিগ্রী রূপপুরে নতুন বিদ্যুৎ লাইন চালু আজ, ৩ জেলায় সতর্কতা জারি

N

পবা উপজেলা চেয়ারম্যানের মৃত্যুতে ডাঃ মনসুর রহমান এমপি’র শোক

  • আপডেট করা হয়েছে রবিবার, ২২ নভেম্বর, ২০২০
  • ৫৮৬ বার পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি: রাজশাহীর পবা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বিশিষ্ট ব্যবসায়ী মনছুর রহমানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রাজশাহী-৫ আসনের সংসদ সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ডাঃ মোঃ মনসুর রহমান।

সাংসদ ডাঃ মনসুর রহমান এক শোক বার্তায় বলেন, তিনি শুধু জনপ্রতিনিধি হিসেবেই সুপরিচিত ছিলেন না। রাজনৈতিক অঙ্গনেও দক্ষ সংগঠক হিসেবে তার একটা পরিচিতি ছিলো। তার অকাল মৃত্যুতে অপুরনীয় ক্ষতি হল।

শোক বার্তায় মরহুমের বিদেহী অত্মার মাগফিরাত কামণা ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান ডাঃ মনসুর রহমান এমপি।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST