1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  5. sjkwnvym@oonmail.com : joellennnx :
  6. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  7. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
নাটোরে প্রথমবারের মত কিডনী ডায়ালাইসিস কার্যক্রম শুরু - ডিবিসি জার্নাল২৪
শনিবার, ০৪ মে ২০২৪, ০২:০০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পাবনায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থক-পুলিশ ত্রিমুখী সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৫ বাঘায় ৩ ঘন্টার ব্যবধানে স্বামীর শোকে স্ত্রীর মৃত্যু দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ বাগাতিপাড়ায় কৃষি কর্মকর্তা ইয়াবাসহ আটক বিলাসিতা কমিয়ে শ্রমিকদের দিকে নজর দিন, মালিকদের উদ্দেশে প্রধানমন্ত্রী শ্রমিক দিবসে রাজশাহীতে শ্রমিকের টাকা আত্মসাতের অভিযোগে সড়ক অবরোধ মহান মে দিবসে সব মেহনতি মানুষকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা দুই দফা কমার পর বাড়লো ডিজেল-পেট্রোলের দাম, রাত পোহালেই কার্যকর ”রেমিট্যান্স বাড়াতে দক্ষ জনশক্তি রপ্তানি করতে হবে” আরএমপি কমিশনার দুর্গাপুরে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ ৫ জনের মনোনয়নপত্র প্রত্যাহার

N

নাটোরে প্রথমবারের মত কিডনী ডায়ালাইসিস কার্যক্রম শুরু

  • আপডেট করা হয়েছে বুধবার, ২৩ নভেম্বর, ২০২২
  • ১৩৫ বার পড়া হয়েছে

নাটোর প্রতিনিধি, গোলাম গাউস

জেলায় প্রথমবারের মত কিডনী ডায়ালাইসিস কার্যক্রম শুরু হয়েছে। আজ বুধবার দুপুর দুইটায় একতা ক্লিনিকে কিডনী ডায়ালইসিস সেন্টারের উদ্বোধন করেন সিভিল সার্জন ডা. রোজী আরা খাতুন।
এ সময় তিনি বলেন, জেলার কিডনী রোগীরা এখন থেকে হাতের নাগালে ডায়ালাইসিস সুবিধা পেয়ে উপকৃত হবেন। এরফলে তাদের অর্থ এবং সময়ের সাশ্রয় হবে।
উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন একতা ক্লিনিকের ব্যবস্থাপনা পরিচালক এসএম ডা. জাকির হোসেন ,নাটোর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. মাহবুবুর রহমান এবং মেডিকেল অফিসার ডা. রাসেল, ।
একতা ক্লিনিকের পরিচালক শাহাদত হোসেন জানান, অত্যাধুনিক দুইটি ফেসিনিয়াস মেশিন এবং উন্নতমানের ডায়ালাইজার ও ব্লাড টিউবিং সেট ব্যবহার করে কিডনী ডায়ালাইসিস কার্যক্রম চলবে। এক্ষেত্রে সর্বোৎকৃষ্টমানের প্লান্টে প্রাপ্ত বিশুদ্ধ পানি ব্যবহার করা হচ্ছে।
হাসপাতালের পরিচালক ডা. মাজেদুল ইসলাম বলেন, অভিজ্ঞ চিকিৎসকের তত্ত্বাবধানে কিডনী ডায়ালাইসিস কার্যক্রম চলবে। বিশেষজ্ঞ চিকিৎসক প্রয়োজনীয় পরামর্শ প্রদান করবেন

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST