1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  8. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
নাটোরে জাল স্বাক্ষরের মাধ্যমে পরিবহন শ্রমিক নির্বাচনে সদস্য তৈরির অভিযোগ - ডিবিসি জার্নাল২৪
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:০৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
রাজশাহীর কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা দুর্গাপুরে অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনে প্রশাসনের সহযোগিতা চাইলেন শরিফুজ্জামান চারঘাটে ধর্ষণ ও নারী -শিশু নির্যাতন মামলার ৪ আসামী গ্রেপ্তার  বাঘা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী লাভলুর শোডাউন, প্রত্যাহারের আবেদন আরেক প্রার্থীর দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আব্দুল মজিদের সংবাদ সম্মেলন  রাজশাহীতে নো হেলমেট নো ফুয়েল বাস্তবায়নে পাম্পগুলোতে ডিউটি পুলিশের গোদাগাড়ীতে বিদ্যুৎতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহার ও নতুন মিটার স্থাপন বন্ধের দাবিতে মানববন্ধন  সরকারি কর্মকর্তাদের মতো ইউপি চেয়ারম্যানদের অফিস করতে হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে নগর আওয়ামী লীগের সভা ও দোয়া মাহফিল  যত বাধা আসুক দেশকে এগিয়ে নেব:প্রধানমন্ত্রী

N

নাটোরে জাল স্বাক্ষরের মাধ্যমে পরিবহন শ্রমিক নির্বাচনে সদস্য তৈরির অভিযোগ

  • আপডেট করা হয়েছে শনিবার, ২৭ আগস্ট, ২০২২
  • ২৭৯ বার পড়া হয়েছে

গোলাম গাউস,নাটোর প্রতিনিধি

নাটোরে পরিবহণ শ্রমিক ইউনিয়নের খসড়া ভোটার তালিকা ঘোষণার পর নতুন করে জাল স্বাক্ষরের মাধ্যমে সদস্য তৈরির অভিযোগ আনা হয়েছে। শনিবার দুপুর সাড়ে তিনটার দিকে এমন অভিযোগ এনে শহরের মাদ্রাসা মোড় এলাকায় এক সংবাদ সম্মেলন করেছে সংগঠনের সদস্যদের একাংশ।
সংবাদ সম্মেলনে সভাপতি পদপ্রার্থী মিঠুন আলী লিখিত বক্তব্যে জানান, নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সুপ্রিয় ভৌমিক আরও কয়েকজনকে নিয়ে একটি বাড়িতে বসে নতুন করে ভোটার তালিকা তৈরী করাসহ বর্তমান সভাপতির স্বাক্ষর জাল করে সই করছেন। যার একটি ভিডিও ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। অনতি বিলম্বে নির্বাচন প্রক্রিয়া বন্ধ করে নতুন নিবার্চন পরিচালিনা কমিটির মাধ্যমে নির্বাচন সম্পন্ন করার দাবী করেছেন। আগামী ৩ সেপ্টেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবার কথা ছিল। কিন্তু আদালতে মামলা থাকায় নির্বাচনের স্থগিতাদেশ আদালত। কিন্তু তা অমান্য করে করে নির্বাচনের সকল কার্যক্রম চালিয়ে যাচ্ছে নির্বাচন পরিচালনা কমিটি।
তবে অভিযোগ অস্বীকার করে নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সুপ্রিয় ভৌমিক জানান, লোকবল সংকটের কারণে শহরের বড়গাছা এলাকায় ভলিয়ম বই দেখে কয়েকজনকে নিয়ে খসড়া ভোটারের তালিকা হালনাগাদ করছিলেন তিনি। নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে অপপ্রচার চালাচ্ছে সংগঠনের কতিপয় সদস্য।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST