1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
নাটোরে ইত্তেফাকের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত - ডিবিসি জার্নাল২৪
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:০১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুরে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন ও সমাপনী বাংলা নববর্ষ বরণে দুর্গাপুরে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন দুর্গাপুর প্রেসক্লাব ও সাংবাদিক সমাজ থেকে শাহীন বহিষ্কার, আরও ৩ সদস্যকে শোকজড্  প্রতিমন্ত্রীর পদমর্যাদা পেলেন রাসিক মেয়র লিটন চলচ্চিত্র নির্মাতা সোহানুর রহমানের মেয়ে সৃষ্টির মরদেহ উদ্ধার! কেএনএফের কেন্দ্রীয় প্রধান সমন্বয়ককে গ্রেফতার করেছে র‍্যাব দুর্গাপুর প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন সিরাজগঞ্জে মালিকপক্ষের দায়িত্বের অবহেলায় রিয়াদ ডেইরী ফার্মে আগুন দুর্গাপুর পৌরসভার প্রয়াত মেয়র তোফাজ্জল স্মরণে ইফতার ও দোয়া মাহফিল বেলকুচিতে পৌর বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

N

নাটোরে ইত্তেফাকের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

  • আপডেট করা হয়েছে শনিবার, ২৪ ডিসেম্বর, ২০২২
  • ১৮২ বার পড়া হয়েছে

নাটোর প্রতিনিধি গোলাম গাউস

দেশের অন্যতম প্রাচীন সংবাদপত্র দৈনিক ইত্তেফাকের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

শনিবার(২৪ ডিসেম্বর) দুপুরে নাটোর প্রেসক্লাবের মিলনায়তনে কেক কাটা ও আলোচনা অনুষ্ঠানের মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

নাটোর প্রেসক্লাবের সভাপতি ফরাজী রফিক আহমেদ বাবনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন-

নাটোর সদর উপজেলা থেকে সদ্য পদোন্নতিপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা মোছা. আফরোজা খাতুন।

সাংবাদিক কামাল মৃধার সঞ্চালনায়
শুভেচ্ছা বক্তব্যে রাখেন- দৈনিক ইত্তেফাকের নাটোর প্রতিনিধি এম জাহিদুল হুদা ফরহাদ। আরও বক্তব্য দেন, নাটোর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বাপ্পী লাহিড়ী, সাংবাদিক এস এম সেদরুল হুদা ডেভিডসহ অনেকে। এসময় উপস্থিত ছিলেন, ইনকিলাব’র সাংবাদিক আজিজুল হক টুকু, , সাংবাদিক ঢাকা প্রতিদিনর গোলাম গাউস কামরুল ইসলাম, মনঞ্জুর সাব্বির, বোরহান উদ্দিন বনিসহ প্রেসক্লাবের সদস্যবৃন্দ।

এসময় বক্তরা বলেন, দেশের প্রাচীনতম এ পত্রিকাটি বাংলাদশের স্বাধীনতা আন্দোলন থেকে সকল ক্ষেত্রে ভূমিকা পালন করেছে। ৭০ বছর পথ চলায় বলিষ্ঠ ও বস্তুনিষ্ঠ সংবাদ উপস্থাপনে দৈনিক ইত্তেফাক এক অনন্য। ইত্তেফাক দেশ ও মানুষের কল্যাণে কাজ করে চলেছে। ইত্তেফাক তার আলো জ্বালিয়ে সামনের দিকে এগিয়ে যাবে।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST