1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  8. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
নওগাঁর মান্দায় এক যুবকের লাশ উদ্ধার - ডিবিসি জার্নাল২৪
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৩৯ পূর্বাহ্ন

N

নওগাঁর মান্দায় এক যুবকের লাশ উদ্ধার

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০২২
  • ৮৭ বার পড়া হয়েছে

নওগাঁ প্রতিনিধি

নওগাঁর মান্দায় মুনছুর রহমান নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১৬ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার গোয়ালমান্দা গ্রামের একটি ইউক্যালিপ্টাসের বাগান থেকে লাশটি উদ্ধার করা হয়। পরে সকল আলামত সংগ্রহ করে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহত মুনছুর রহমান (৪০) উপজেলার নুরুল্যাবাদ ইউনিয়নের গোয়ালমান্দা (শিলালপাড়া) গ্রামের বদর উদ্দিন কবিরাজের ছেলে। বাড়িতে চানাচুর তৈরি করে তিনি উপজেলার বিভিন্ন দোকানে ফেরি করে বিক্রি করতেন বলে জানা গেছে।

নিহত মুনছুর রহমানের বাবা বদর উদ্দিন কবিরাজ বলেন, মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে পার্শ্ববর্তী কালিকাপুর গ্রামের সাহেব আলীর ছেলে জাহাঙ্গীর আলম বাড়ি থেকে তার ছেলে মুনছুর রহমানকে ডেকে নিয়ে যান। দীর্ঘ সময় পরেও ফিরে না আসায় পরিবার থেকে ছেলের মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলে সেটি বন্ধ পাওয়া যায়।

তিনি আরও বলেন, এরপর আত্মীয়-স্বজন ও প্রতিবেশিদের সহায়তায় বিভিন্ন জায়গায় খুঁজেও তার সন্ধান পাওয়া যায়নি। আজ বুধবার সকালে গোয়ালমান্দা মাঠের ভেতর ইনতাজ আলীর ইউক্যালিপ্টাসের বাগানে ছেলের লাশ পাওয়া যায়।

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর-এ-আলম সিদ্দিকী বিপিএম বলেন, সংবাদ পেয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে এটি হত্যাকাণ্ড বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST