1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
নওগাঁয় ক্লু-লেস হত্যা মামলার ৩ আসামি গ্রেপ্তার - ডিবিসি জার্নাল২৪
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:১৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুরে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন ও সমাপনী বাংলা নববর্ষ বরণে দুর্গাপুরে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন দুর্গাপুর প্রেসক্লাব ও সাংবাদিক সমাজ থেকে শাহীন বহিষ্কার, আরও ৩ সদস্যকে শোকজড্  প্রতিমন্ত্রীর পদমর্যাদা পেলেন রাসিক মেয়র লিটন চলচ্চিত্র নির্মাতা সোহানুর রহমানের মেয়ে সৃষ্টির মরদেহ উদ্ধার! কেএনএফের কেন্দ্রীয় প্রধান সমন্বয়ককে গ্রেফতার করেছে র‍্যাব দুর্গাপুর প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন সিরাজগঞ্জে মালিকপক্ষের দায়িত্বের অবহেলায় রিয়াদ ডেইরী ফার্মে আগুন দুর্গাপুর পৌরসভার প্রয়াত মেয়র তোফাজ্জল স্মরণে ইফতার ও দোয়া মাহফিল বেলকুচিতে পৌর বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

N

নওগাঁয় ক্লু-লেস হত্যা মামলার ৩ আসামি গ্রেপ্তার

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩
  • ৫২ বার পড়া হয়েছে

নওগাঁ প্রতিনিধি: গত ২১ মে অজ্ঞাতনামা দুষ্কৃতিকারী কর্তৃক নওগাঁ সদর থানাধীন বরুনকান্দি মৌজাস্থ বাইপাস সড়কের পাশে জনৈক মোঃ আজাদের ইট ভাটার নিকটে ভিকটিম শ্রী অতুল কুমার সরকার (৪০), পেশায় ব্যাটারি চালিত অটো থ্রি-হুইলার চালক, পিতা-মৃত অভয় চন্দ্র সরকার, গ্রাম-সুলতানপুর মধ্যপাড়া, থানা-নওগাঁ সদর, জেলা-নওগাঁকে নির্মমভাবে হত্যা করে ঘটনাস্থলে রেখে যায়। উক্ত সংবাদের প্রেক্ষিতে পুলিশ সুপার, নওগাঁ সহ অন্যান্য উর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণ এবং নওগাঁ সদর মডেল থানা পুলিশের টিম ঘটনাস্থল পরিদর্শন করেন।

উক্ত ঘটনায় নওগাঁ সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের হলে নওগাঁ জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব মুহাম্মদ রাশিদুল হক মহোদয়ের দিক নির্দেশনায় নওগাঁ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফৌজিয়া হাবিব খান এর নেতৃত্বে অফিসার ইনচার্জ নওগাঁ সদর মডেল থানা এবং ওসি ডিবি সহায়তায় নওগাঁ সদর মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) ও তার চৌকস টিম তথ্য ও প্রযুক্তির সহায়তায় উত্তরা, ঢাকা এবং নওগাঁ জেলার বদলগাছী থেকে ঘটনার সাথে জড়িত আসামী ১। নুর এ ইসলাম @ সনি @ সেজান (৩৫), ২। রাব্বি সরদার (২৩) ও ৩। আতিকুর (৩৩) কে গ্রেফতারপূর্বক তাদের স্বীকারোক্তির ভিত্তিতে হত্যাকান্ডে ব্যবহৃত অস্ত্র (১ টি বটি ও ১টি চাকু), ব্যাটারি চালিত অটোরিক্সা, মোবাইল ফোনসহ সিম ও ভিকটিমের ব্যাটারি চালিত অটোরিক্সা হতে চুরিকৃত ০৫টি ব্যাটারি উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী নুর এ ইসলাম @ সনি @ সেজান জানায় যে, ভিকটিম অতুলের নিকট পাওনা টাকা কে কেন্দ্র করে বিবাদের জের ধরে পূর্বপরিকল্পিতভাবে সহযোগী ধৃত আসামী রাব্বি’র সহায়তায় ভিকটিম অতুলকে নৃশংসভাবে হত্যা করে তার ব্যাটারি চালিত অটোরিক্সা হতে ০৫টি ব্যাটারি নিয়ে হত্যাকান্ডে ব্যবহৃত ব্যাটারি চালিত অটোরিক্সাযোগে উক্ত স্থান হতে পালিয়ে গিয়ে আত্মগোপন করার কথা স্বীকার করেন।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST