1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
দুর্গাপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় ও প্রেস ব্রিফিং - ডিবিসি জার্নাল২৪
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুরে চুল কেটে মধ্যযুগীয় কায়দায় যুবককে পাশবিক নির্যাতন বৃষ্টি প্রার্থনায় পুঠিয়ায় ইসতিসকার নামাজ আদায় রাজশাহীতে পদ্মা নদীতে গোলস করতে নেমে ৩ শিক্ষার্থীর মৃত্যু দুর্গাপুরে চেয়ারম্যান পদে আ’লীগের  তিন হেভিওয়েট নেতা দুর্গাপুরে ১২ প্রার্থীরই মনোনয়নপত্র বৈধ ঘোষণা দুর্গাপুরে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ  সিরাজগঞ্জে অবৈধভাবে গড়ে ওঠা মৎস্য আড়ৎ উচ্ছেদ ও জমি ফেরতের দাবীতে মানববন্ধন সিরাজগঞ্জে আপিলে প্রার্থিতা ফিরে পেলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাসিম রেজা নূর দিপু চৌহালীতে সাত বছর পর শিশু ধর্ষণ ও হত্যার রহস্য উদঘাটন গ্রেফতার -২ দুর্গাপুরে কিশোর ও কিশোরী ক্লাবের টাকা আত্মসাতের অভিযোগ

N

দুর্গাপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় ও প্রেস ব্রিফিং

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১
  • ৩৭০ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার : রাজশাহীর দুর্গাপুর উপজেলা প্রশাসনের আয়োজনে বৃহস্পতিবার বিকেলে মুজিব শতবর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক উপজেলায় ৩২ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন বিষয়ে অবহিতকরণের লক্ষে ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দের সাথে মতবিনিময় ও প্রেস ব্রিফিং করেছেন উপজেলা নির্বাহী অফিসার মহসীন মৃধা।

স্থানীয় সাংবাদিকদের নিয়ে প্রেস ব্রিফিংকালে ইউএনও মহসীন মৃধা বলেন, ক্ষুধা-দারিদ্রমুক্ত সোনার বাংলা বিনির্মাণে মুজিববর্ষে “বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না” মাননীয় প্রধানমন্ত্রীর এই নির্দেশনা বাস্তবায়নে দেশের সকল ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ভূমি ও গৃহ প্রদান কার্যক্রম চলমান রয়েছে।

আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ১ম পর্যায়ে পুঠিয়া উপজেলায় ৩২টি একক ঘরের নির্মাণকাজ শেষ হয়েছে। এরই অংশ হিসাবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ২৩ জানুয়ারি উপকারভোগী পরিবারের নিকট গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন করবেন। প্রতিটি ঘর ২ শতাংশ খাস নির্মাণ করা হয়েছে। এ খরচ হয়েছে ১ লাখ ৭৫ হাজার টাকা। এছাড়া ২ টি সেমি পাকা কক্ষ, একটি রান্নাঘর, একটি টয়লেট ও ইউটিলিটি স্পেস রয়েছে।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST