1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  5. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
কৃষকলীগের ভারপ্রাপ্ত প্রচার ও প্রকাশনা সম্পাদক বাদশা - ডিবিসি জার্নাল২৪
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:১৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বেলকুচিতে ২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত বেলকুচিতে ২৫শে মার্চ গনহত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত রাজশাহীতে ‘বিভাগীয় উদ্ভাবনী মেলা ২০২৪’ এর উদ্বোধন প্যারোলে মুক্তি পেয়ে কড়া নিরাপত্তার মধ্যে মায়ের জানাজায় বিএনপি নেতা চাঁদ উপজেলার উন্নয়নে চেয়ারম্যান পদপ্রার্থী হয়ে নির্বাচনে মাঠে নেমেছি- বদিউজ্জামান ফকির রাসিকের নগর প্রাথমিক স্বাস্থ্য সেবা প্রকল্প নিয়ে মতবিনিময় সভা বেলকুচিতে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ সিরাজগঞ্জে দেশীয় চোলাইমদ তৈরীর সরঞ্জামাদি সহ গ্রেফতার-১ রাজশাহীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত বেলকুচিতে ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

N

কৃষকলীগের ভারপ্রাপ্ত প্রচার ও প্রকাশনা সম্পাদক বাদশা

  • আপডেট করা হয়েছে শনিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৯৭ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ কৃষক লীগের ভারপ্রাপ্ত প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক হিসেবে সহ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক হিসেবে নুরুল ইসলাম বাদশাকে দায়িত্ব প্রদান করা হয়েছে। ২৫ জানুয়ারি বাংলাদেশ কৃষক লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শরীফ আশরাফ আলী এবং সাধারণ সম্পাদক এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি স্বাক্ষরিত একটি পত্রে নুরুল ইসলাম বাদশাকে এই দায়িত্ব প্রদান করা হয়।

উল্লেখ্য স্বাক্ষরিত পত্রের মারফৎ জানানো হয় জনাব, সংগ্রামী সালাম ও মুজিবীয় শুভেচ্ছা নিবেন। উপরোক্ত বিষয়ের আলোকে জানানো যাচ্ছে যে, জাতির পিতা বঙ্গবন্ধ শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়ে দেশের সর্ববৃহৎ সংগঠন বাংলাদেশ কৃষক লীগ। ৬ নভেম্বর ২০১৯ সালে বাংলাদেশ কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়া এবং পর ১৮/১০/২০২০ তারিখে বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটি হয়। বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ ফারুক হোসেন কমিটি গঠনের পর হইতে অদ্যবধি পর্যন্ত কোন সাংগঠনিক কর্মকান্ডে অংশগ্রহণ না করায় প্রচার ও প্রকাশনা সেলের কর্মকান্ড ব্যপকভাবে ব্যহত হয়।

এমতাবস্থায় সংগঠনের সার্বিক কল্যাণ সাধনে বাংলাদেশ কৃষক লীগের সাংগঠনিক অগ্রযাত্রাকে গতিশীল করার জন্য গঠনতন্ত্র ২০(ঝ) ধারা মোতাবেক বাংলাদেশ কৃষক লীগের সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ নুরুল ইসলাম বাদশা (ভারপ্রাপ্ত) প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করবেন। আমরা আশা করবো বঙ্গবন্ধুর নিজ হাতে গড়া সংগঠন বাংলাদেশ কৃষক লীগের এ মহান দায়িত্বটি যথাযথ পালন করার জন্য কৃষকরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপি এর উন্নত “রূপকল্প-২০৪১” ও স্মার্ট বাংলাদেশ গঠনে ভূমিকা রাখবেন। আপনার সর্বঙ্গীন মঙ্গল কামনা করি।

ভারপ্রাপ্ত প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদকের দায়িত্ব পেয়ে নুরুল ইসলাম বাদশা বলেন, আমাকে বাংলাদেশ কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ এবং সাধারণ সম্পাদক এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি ভারপ্রাপ্ত প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদকের দায়িত্ব অর্পণ করায় তাদের কাছে চিরকৃতজ্ঞ। আমি নিজের জীবন দিয়ে হলেও ন্যায় এবং নিষ্ঠার সঙ্গে এ পবিত্র দায়িত্ব পালন করবো। সকলকে সঙ্গে নিয়ে সংগঠনকে আরও গতিশীল ও শক্তিশালী করবো ইনশাআল্লাহ।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST