1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  5. sjkwnvym@oonmail.com : joellennnx :
  6. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  7. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
কর্মস্থলে না থাকলে চিকিৎসকের বিরুদ্ধে ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী - ডিবিসি জার্নাল২৪
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:৪৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
পাবনায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থক-পুলিশ ত্রিমুখী সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৫ বাঘায় ৩ ঘন্টার ব্যবধানে স্বামীর শোকে স্ত্রীর মৃত্যু দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ বাগাতিপাড়ায় কৃষি কর্মকর্তা ইয়াবাসহ আটক বিলাসিতা কমিয়ে শ্রমিকদের দিকে নজর দিন, মালিকদের উদ্দেশে প্রধানমন্ত্রী শ্রমিক দিবসে রাজশাহীতে শ্রমিকের টাকা আত্মসাতের অভিযোগে সড়ক অবরোধ মহান মে দিবসে সব মেহনতি মানুষকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা দুই দফা কমার পর বাড়লো ডিজেল-পেট্রোলের দাম, রাত পোহালেই কার্যকর ”রেমিট্যান্স বাড়াতে দক্ষ জনশক্তি রপ্তানি করতে হবে” আরএমপি কমিশনার দুর্গাপুরে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ ৫ জনের মনোনয়নপত্র প্রত্যাহার

N

কর্মস্থলে না থাকলে চিকিৎসকের বিরুদ্ধে ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী

  • আপডেট করা হয়েছে রবিবার, ২৮ জানুয়ারী, ২০২৪
  • ২৯ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: তৃণমূল পর্যায়ে চিকিৎসাসেবার মান উন্নতি করতে সংশ্লিষ্টদের নির্দেশনা দিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন। শুক্রবার বিকেলে চট্টগ্রাম সার্কিট হাউসে স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাদের সঙ্গে আয়োজিত মতবিনিময় সভায় তিনি এই নির্দেশনা দেন। মতবিনিময় সভা শেষে বিষয়টি সাংবাদিকদের জানান মন্ত্রী। 

এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, চিকিৎসকরা কর্মস্থলে থাকেন না– এমন অভিযোগ আমিও পেয়েছি। আমি যদি চিকিৎসককে ভালোভাবে রাখতে না পারি, সুরক্ষা নিশ্চিত করতে না পারি– তাহলে তো হবে না। ভালো ব্যবস্থা করার পরও যদি কোনো চিকিৎসক কর্মস্থলে না থাকেন, তাহলে অবশ্যই তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেব।

সাংবাদিকদের ব্রিফিংয়ে ডা. সামন্ত লাল সেন বলেন, চট্টগ্রাম মেডিকেল কলেজ আমাকে চিকিৎসক বানিয়েছে, যার জন্য আমি এই জায়গায় আসতে পেরেছি। এ জন্য চট্টগ্রাম থেকে আমি আমার কাজটি শুরু করেছি। তৃণমূল পর্যায়ে চিকিৎসাকে উন্নত করতে হবে– এটি আমার নির্দেশনা এবং প্রথম বার্তা। এটা আমার প্রথম দায়িত্বও।

আরেকটি বার্তা দিয়ে যাই উল্লেখ করে স্বাস্থ্যমন্ত্রী বলেন, চিকিৎসকদের সুরক্ষাও নিশ্চিত করতে হবে আমাকে। রোগী মারা গেলে কথায় কথায় হাসপাতাল ভাঙচুর, চিকিৎসকের ওপর আক্রমণ যাতে না হয়, সে বিষয়টি আমি কঠোরভাবে দেখব। সেই সঙ্গে চিকিৎসকরা যদি কোনো অবহেলা, অনিয়ম করে, সঠিকভাবে দায়িত্ব পালন না করেন– সেদিকেও খেয়াল রাখব।

এর আগে শুক্রবার সকালে স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রী ডা. সামন্ত লাল সেন চট্টগ্রামের সীতাকুণ্ড স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন। এ সময় মন্ত্রী সীতাকুণ্ড স্বাস্থ্য কমপ্লেক্সের পুরোনো ভবন ভেঙে নতুন ভবন নির্মাণের ঘোষণা দেন। এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ এস এম আল মামুন, স্বাস্থ্য সচিব জাহাঙ্গীর আলম, ডিজি অধ্যাপক ডা. এ বি এম খুরশিদ আলম, পরিচালক (প্রশাসন) ডা. সামিউল ইসলাম, বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. মো. মহিউদ্দিন, সিভিল সার্জন ডা. ইলিয়াছ চৌধুরী প্রমুখ।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST