1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  8. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
অপহরণের পর মেয়েদের সঙ্গে অশ্লীল ছবি ধারণ, গ্রেপ্তার ৪ - ডিবিসি জার্নাল২৪
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন

N

অপহরণের পর মেয়েদের সঙ্গে অশ্লীল ছবি ধারণ, গ্রেপ্তার ৪

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০২২
  • ৭৯ বার পড়া হয়েছে

নওগাঁ প্রতিনিধি 

নওগাঁয় অপহরণ করে বিভিন্ন মেয়েদের সঙ্গে অশ্লীল ছবি তুলে মুক্তিপণ দাবি করায় চারজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। এ সময় একজন ভুক্তভোগীকে উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সকালে র‌্যাব-৫ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে বুধবার (১৬ নভেম্বর) রাতে শহরের পাটালির মোড় থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, শহরের পাটালির মোড় এলাকায় আব্দুর রহিমের ছেলে দুলাল হোসেন (৩৮), লুৎফর রহমানের ছেলে ইমরান হোসেন হিরা (৩৬), সদর উপজেলার কাঠ খৈইর এলাকার তাহের আলীর ছেলে হুজুর আলী (৪০), হাট-নওগাঁ এলাকার আক্তারুল জামানের ছেলে মেহেদী হাসান রনি (২০)।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গ্রেপ্তারকৃত চারজন দীর্ঘদিন ধরে সাধারণ মানুষকে অপহরণ করে দুলাল হোসেনের ভাড়া বাসায় আটকে রেখে বিভিন্ন মেয়েদের সঙ্গে অশ্লীল ছবি তুলে মুক্তিপণ আদায় করতো। এই সিন্ডিকেটের সদস্য সংখ্যা ৮ থেক ১০ জন, যার নেতৃত্বে রয়েছে মূলহোতা দুলাল হোসেন।

এদিকে বুধবার সকাল ১১টার দিকে ভুক্তভোগী আব্দুস সামাদকে জমির কাগজ দেখানোর নাম করে দুলাল হোসেন ও হুজুর আলী ওরফে ভুনা উভয়েই মিলে অপহরণকারী দুলালের বাসায় নিয়ে আসে। এরপর ভুক্তভোগীকে নারীর সঙ্গে অশ্লীল ছবি তুলে ও ভিডিও করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়া এবং ভুক্তভোগীর পরিবারের কাছে বিলিয়ে দেওয়ার নাম করে তার কাছে দেড় লাখ টাকা মুক্তিপণ দাবি করে। এরপর মুক্তিপণ হিসেবে ভুক্তভোগী তার পরিবারের কাছে ফোন দিয়ে ৭৫ হাজার টাকা নিয়ে অপহরণকারীদের প্রদান করে। পরবর্তীতে অপহরণকারীরা আরও ৭৫ হাজার টাকা দাবি করে এবং টাকা না দিলে অপহরণকারী দুলালের বাসায় আটকে রাখে।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, এমন সংবাদের ভিত্তিতে জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের একটি চৌকস অপারেশন দল অভিযান চালিয়ে মূলহোতাসহ চার অপহরণকারীকে গ্রেপ্তার করে। এ সময় ভুক্তভোগীকে উদ্ধার করা হয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST