1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
স্বপরিবারে করোনাভাইরাসের টিকা নিলেন ডাঃ মনসুর রহমান এমপি - ডিবিসি জার্নাল২৪
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৪:১৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুর প্রেসক্লাব ও সাংবাদিক সমাজ থেকে শাহীন বহিষ্কার, আরও ৩ সদস্যকে শোকজড্  প্রতিমন্ত্রীর পদমর্যাদা পেলেন রাসিক মেয়র লিটন চলচ্চিত্র নির্মাতা সোহানুর রহমানের মেয়ে সৃষ্টির মরদেহ উদ্ধার! কেএনএফের কেন্দ্রীয় প্রধান সমন্বয়ককে গ্রেফতার করেছে র‍্যাব দুর্গাপুর প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন সিরাজগঞ্জে মালিকপক্ষের দায়িত্বের অবহেলায় রিয়াদ ডেইরী ফার্মে আগুন দুর্গাপুর পৌরসভার প্রয়াত মেয়র তোফাজ্জল স্মরণে ইফতার ও দোয়া মাহফিল বেলকুচিতে পৌর বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বেলকুচিতে বেপরোয়াভাবে যান চলাচলে ভোগান্তির শিকার যাত্রী সাধারন বেলকুচিতে ২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

N

স্বপরিবারে করোনাভাইরাসের টিকা নিলেন ডাঃ মনসুর রহমান এমপি

  • আপডেট করা হয়েছে বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫৭৪ বার পড়া হয়েছে

দুর্গাপুর প্রতিনিধি : করোনাভাইরাস প্রতিরোধকারী ভ্যাকসিনের টিকা নিয়েছেন রাজশাহী-৫ আসনের সংসদ সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ডাঃ মোঃ মনসুর রহমান। বুধবার সকালে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পরিবারের স্বজনদের সাথে নিয়ে করোনাভাইরাস প্রতিরোধী ভ্যাকসিনের প্রথম ডোজ গ্রহণ করেন তিনি। এ সময় সাংসদ ডাঃ মনসুর রহমানের স্ত্রী, পুত্র, কন্যা ও ব্যাক্তিগত সহকারী সহ ১৫ জন করোনাভাইরাস প্রতিরোধী ভ্যাকসিন গ্রহণ করেন।

ভ্যাকসিন নিচ্ছেন সাংসদ কন্যা ডাঃ তৃশা রহমান

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রাজশাহী মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডাঃ নওশাদ আলী, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডাঃ সাইফুল ইসলাম প্রমুখ।

সাংসদ ডাঃ মনসুর রহমান বলেন, অল্প সময়ে দেশজুড়ে করোনাভাইরাস প্রতিরোধী ভ্যাকসিন পাবার ব্যবস্থা করে দেবার জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। একই সাথে কৃতজ্ঞতা প্রকাশ করছি। পৃথিবীর অনেক উন্নয়নশীল দেশ এখনো করোনাভাইরাস প্রতিরোধী ভ্যাকসিন আমদানি করতে পারেননি। কিন্তু মাননীয় প্রধানমন্ত্রীর সুযোগ্য নেতৃত্ব প্রতিষ্ঠার মাধ্যমে আমাদের দেশে অল্প সময়ে করোনাভাইরাস প্রতিরোধী ভ্যাকসিন আমদানি করা গেছে।

ডাঃ মনসুর রহমান এমপি আরও বলেন, শুধু শুধু ভয় অথবা উদ্দেশ্য প্রণোদিত অপপ্রচারে বিভ্রান্ত হয়ে নিজেকে ও নিজের প্রিয়জনকে রক্ষার এই সুযোগ থেকে নিজেদের বঞ্চিত করবেন না। ভ্যাকসিন গ্রহণের পাশাপাশি মাস্ক পরিধান ও সামাজিক দুরত্বের বাধ্যবাধকতা বহাল আছে ও থাকবে। তাই মাস্ক পরুন, স্বাস্থ্যবিধি মেনে চলুন, সামাজিক দূরত্ব বজায় রাখুন এবং ভ্যাকসিন গ্রহণ করে পৃথিবীকে করোনাভাইরাস মুক্ত করতে আপনার দায়িত্ব পালন করুন।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST