1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৭:০৭ অপরাহ্ন

সাভারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিহত যুবকের বাড়ি দুর্গাপুরে

  • আপডেট করা হয়েছে শনিবার, ২৪ অক্টোবর, ২০২০
  • ১৫৫ বার পড়া হয়েছে

ডিবিসি নিউজ ডেস্ক: ঢাকার সাভারে ছিনতাইকারীর ছুড়িকাঘাতে মুস্তাফিজুর রহমান(৩০) নামের এক বেসরকারি স্কুলের প্রশাসনিক কর্মকর্তা নিহত হয়েছে। নিহত মুস্তাফিজুর রাজশাহীর দুর্গাপুর উপজেলার নওপাড়া গ্রামের মজিবুর রহমানের পুত্র।

পরিচয় পত্র

শনিবার (২৪ অক্টোবর) সকালে সাভারের ঢাকা-আরিচা মহাসড়কের পাশে শিমুলতলা এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত মুস্তাফিজুর সাভারের ডগরমোড়া এলাকায় ভাড়া থেকে কমলাপুরে গ্লোরিয়াস ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ নামের একটি শিক্ষা প্রতিষ্ঠানে প্রশাসনিক কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন।

স্বজনদের আহাজারি

পুলিশ জানায়, সড়কের পাশে ওই যুবকের মরদেহ দেখতে পেয়ে ‘৯৯৯’ এ ফোন করে জানায় পথচারীরা। পরে ‘৯৯৯’ এর মেসেজ পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের বুকে বা পাশে গভীর ছুড়িকাঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে ছিনতাইকারীর ছুড়িকাঘাতে রক্তক্ষরনে তার মৃত্যু হয়েছে।

জানা যায়, নিহত মুস্তাফিজুর রহমান গত বুধবার (২১ অক্টোবর) ছুটি নিয়ে গ্রামের বাড়ি রাজশাহী যান। আজ তার কর্মস্থল ওই স্কুলে ছুটি শেষে যোগদানের কথা ছিল। এ কারনে তিনি গ্রামের বাড়ি থেকে আজ সাভারে এসেছিলেন। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী। তিনি দর্শন বিভাগ থেকে ২০১৭ সালে স্নাতকোত্তর শেষ করেছেন।

সাভার মডেল থানার পরিদর্শক এএফএম সায়েদ বলেন, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। তার পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে। এব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। পুলিশ আরও জানান এই ঘটনায় জড়িত ছিনতাইকারীদের গ্রেফতারে একাধিক টিম কাজ করছে এবং আশে পাশের সিসি টিভি ফুটেজ সংগ্রহ করে ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা করা হচ্ছে।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন