1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২:০৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
রাজশাহী-৫ আসনের এমপি ডা. মনসুরকে নিয়ে প্রোপাগান্ডা ছড়ানোর অভিযোগ নওহাটা পৌর ছাত্রলীগের উদ্দোগে ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন বাগমারার কথিত সাংবাদিক নেতার চাঁদাবাজির সত্যতা পেয়েছে পিবিআই, আদালতে প্রতিবেদন দাখিল দুর্গাপুরে সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের দাবিতে বিএনপি নেতা সুমনের সংবাদ সম্মেলন শিবগঞ্জে মুক্তিযোদ্ধাকে লাঞ্ছিত করার ঘটনায় তদন্তের নির্দেশ আদালতের দুর্গাপুরে নির্বাচনে পরাজিত হয়ে প্রতিপক্ষকে ফাঁসাতে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর-অগ্নিসংযোগ দুর্গাপুরে চার ইউপিতে আ.লীগ, দুটিতে বিদ্রোহী প্রার্থী বিজয়ী দুর্গাপুরে ইউপি নির্বাচনে মহড়া দিতে গিয়ে তাহেরপুর পৌরসভার মেয়রের ড্রাইভার অস্ত্রসহ আটক দুর্গাপুরে আ.লীগের ৬ বিদ্রোহী প্রার্থীকে দলীয় পদ থেকে অব্যাহতি দুর্গাপুরে ইউপি নির্বাচনে ‘নৌকা’ পেল জামায়াত নেতার ভাই!

Categories

শেখ কামালের জন্মদিনে ছাত্রলীগ নেতা পিংকুর উদ্যোগে এতিম শিশুদের মাঝে খাবার বিতরণ

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১
  • ১২৯ বার পড়া হয়েছে

ভ্রাম্যমান প্রতিনিধিঃ বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারন সম্পাদক লেখক ভট্টাচার্যের নির্দেশে এবং রাজশাহী জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক পিংকু কুমার সাহার উদ্যোগে  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যৈষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শেখ কামালের জন্মদিন উপলক্ষে পবা উপজেলাধীন বায়া শিশু সদনে এতিম বাচ্চাদের মাঝে খাবার বিতরন করা হয়। খাবার বিতরণ শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারে জন্য দোয়া করা হয়।

এই সময় উপস্থিত ছিলেন রাজাশাহী জেলা সেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ সভাপতি আ: রশিদ, নওহাটা পৌর ছাত্রলীগ সভাপতি তানভীর রহমান, সাধারন সম্পাদক শাহরিয়ার রুমেল, মোহনপুর উপজেলা ছাত্রলীগের যুগ্ন সম্পাদক পলাশ, ছাত্রলীগ নেতা হাফিজ, সবুজ, জাহিদ, রায়হান, নয়ন, সুজন।

রাজশাহী জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক পিংকু কুমার সাহা জানান, শেখ কামালের সাদাসিধে জীবনে দেশকে গড়ে তোলা, দেশের মানুষের পাশে থাকা, শিক্ষা প্রতিষ্ঠান বা সাংস্কৃতিক অঙ্গন বা ক্রীড়া অঙ্গন-এইসব কিছুর উন্নতি করা, এটাই ছিল তার কাছে সব থেকে বড় কথা।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন