1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
রাবি এ ইউনিটে প্রথম হওয়া তানভির আহমেদের ফলাফল বাতিল - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০২:০৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
প্রধানমন্ত্রীর শিক্ষাবৃত্তি ও বাইসাইকেল পেলো দুর্গাপুরের শিক্ষার্থীরা হিজলী এখন স্মার্ট ভিলেজ! দুর্গাপুরে বাল্যবিয়েতে ঘটকালির অভিযোগে ঘটকের ৬ মাসের কারাদণ্ড  রাজশাহী-৫ আসনের এমপি ডা. মনসুরকে কটুক্তি করে আ.লীগ নেতার অশালীন মন্তব্যে তোলপাড় বিনম্র শ্রদ্ধায় মরহুমা জাহানারা জামানের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী পালিত সবুজ পোশাক কারখানায় বিশ্বের শীর্ষ তালিকায় বাংলাদেশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল নভেম্বরে হজযাত্রী নিবন্ধন শুরু ৮ ফেব্রুয়ারি তথ্য উদঘাটনে সাংবাদিকদের বাধা দেয়া যাবে না- হাইকোর্ট রাজশাহীতে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ

Categories

রাবি এ ইউনিটে প্রথম হওয়া তানভির আহমেদের ফলাফল বাতিল

  • আপডেট করা হয়েছে বুধবার, ৩ আগস্ট, ২০২২
  • ১০৩ বার পড়া হয়েছে

রাবি প্রতিনিধি

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ২০২১-২০২২ শিক্ষাবর্ষের ১ম বর্ষে ভর্তি পরীক্ষায় এ ইউনিটের পরীক্ষার্থী তানভির আহমেদের ফলাফল বাতিল করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। পরিক্ষার হলে প্রক্সি দেওয়ার কারণে তার ফলাফল বাতিল করা হয়েছে বলে জানান বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রদীপ কুমার পান্ডে।

আজ বুধবার দুপুর সাড়ে বারোটায় জনসংযোগ দপ্তরের পাঠানো এক বিজ্ঞপ্তিতে ফলাফল বাতিলের তথ্যটি নিশ্চিত করা হয়।

উল্লেখ্য, গত ২৬ জুলাই ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরিক্ষায় রাবির ফোকলোর বিভাগের সাবেক শিক্ষার্থী বায়েজিদ তানভীরের হয়ে গ্রুপ-২-এ প্রক্সি দিতে এসে ধরা পড়েন। তার রোল নম্বর ছিল ৩৯৫৩৪। তবে মঙ্গলবার রাতে প্রকাশিত ফলে দেখা যাচ্ছে ওই রোল নম্বরধারী গ্রুপ-২-এ প্রথম হয়েছে।

তবে প্রক্সি দেওয়ায় ভ্রাম্যমাণ আদালত তানভীর ও বায়োজিদকে কারাদণ্ড প্রদান করেন।

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST