1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. zpmylwix@oonmail.com : lela88146910269 :
  8. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  9. hellencardona@lingeriefashion.store : phillip6900 :
  10. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
  11. mild@dewewi.com : sheldon37s :
রাবি'র শিক্ষা ও গবেষণায় ভারতের সহযোগিতার আশ্বাস - ডিবিসি জার্নাল২৪
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৫:০৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্টের রায় প্রকাশ সফর সংক্ষিপ্ত করে কাল দেশে ফিরছেন প্রধানমন্ত্রী হাসপাতালে রোগীদের জন্য নিরাপদ খাবার নিশ্চিত করার আহ্বান খাদ্যমন্ত্রীর  পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী রাজশাহী আসছেন বৃহস্পতিবার মুক্তিযোদ্ধা কোটা পুনর্বহালে রায়ের বিরুদ্ধে শুনানি আগামীকাল কোটা বাতিলের দাবিতে সড়ক অবরোধ রাজশাহী কলেজ শিক্ষার্থীদের বাংলাদেশে বিনিয়োগ এখনই উপযুক্ত সময়: চীনা ব্যবসায়ীদের প্রতি প্রধানমন্ত্রী বেইজিং পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাবুল হত্যাকান্ড: পৌর মেয়র আক্কাছ তিনদিনের রিমান্ডে পলিশ করা চাল বিক্রি বন্ধে আইন করা হয়েছে: খাদ্যমন্ত্রী

N

রাবি’র শিক্ষা ও গবেষণায় ভারতের সহযোগিতার আশ্বাস

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ১৮ এপ্রিল, ২০২৩
  • ১২৯ বার পড়া হয়েছে

রাবি প্রতিনিধি: বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাই কমিশনার প্রণয় ভার্মা ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তারের সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৮ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের কনফারেন্স রুমে এই সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় অনুষ্ঠিত হয়।

এসময় তিনি উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার হাই কমিশনারকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা কার্যক্রম সম্পর্কে অবহিত করেন। আগামীতে রাবি শিক্ষা ও গবেষণার উন্নয়নে ভারতের সহযোগিতার প্রত্যাশা ব্যক্ত করলে হাই কমিশনার সে বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদান করেন।

এসময় রাজশাহীতে নিযুক্ত ভারতীয় সহকারী হাই কমিশনার মনোজ কুমার, রাবি উপ-উপাচার্য অধ্যাপক মো. সুলতান-উল-ইসলাম, উপ-উপাচার্য অধ্যাপক মো. হুমায়ুন কবীর, প্রক্টর অধ্যাপক মো. আসাবুল হক, ছাত্র উপদেষ্টা অধ্যাপক মো. জাহাঙ্গীর আলম সাউদ, জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রদীপ কুমার পাণ্ডেসহ সংশ্লিষ্ট অন্যরা উপস্থিত ছিলেন।

এসময় উপাচার্য হাই কমিশনারকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শুভেচ্ছা স্মারক ও পরিচিতি প্রকাশনা উপহার দেন।
মতবিনিময় শেষে হাই কমিশনার জোহা চত্বর, সাবাস বাংলাদেশ, শহীদ মিনার, শহীদ স্মৃতি সংগ্রহশালা, রাবি কেন্দ্রীয় মন্দির পরিদর্শন করেন।

পরিদর্শন শেষে হাইকমিশনারের কথা হয় সাংবাদিকদের সাথে। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসকে ‘গ্রিন ক্যাম্পাস’ হিসেবে উল্লেখ করে এই ক্যাম্পাসে আসতে পেরে তাঁর আনন্দ প্রকাশ করেন। মহান মুক্তিযুদ্ধে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের গৌরবময় অবদান তিনি শ্রদ্ধার সাথে স্মরণ করেন। এছাড়া আন্তর্জাতিক শিক্ষায়তনিক পরিমন্ডলে তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীদের কৃতিত্বেরও ভূয়সী প্রশংসা করেন। তিনি আগামীতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে শিক্ষা ও গবেষণার উন্নতিতে ভারতের সহযোগিতার বিষয়েও তাঁর আগ্রহের কথা জানান।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST