1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. zpmylwix@oonmail.com : lela88146910269 :
  8. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  9. hellencardona@lingeriefashion.store : phillip6900 :
  10. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
  11. mild@dewewi.com : sheldon37s :
রাজশাহী- ৬ আসনের এমপির বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ  - ডিবিসি জার্নাল২৪
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৬:৩২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্টের রায় প্রকাশ সফর সংক্ষিপ্ত করে কাল দেশে ফিরছেন প্রধানমন্ত্রী হাসপাতালে রোগীদের জন্য নিরাপদ খাবার নিশ্চিত করার আহ্বান খাদ্যমন্ত্রীর  পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী রাজশাহী আসছেন বৃহস্পতিবার মুক্তিযোদ্ধা কোটা পুনর্বহালে রায়ের বিরুদ্ধে শুনানি আগামীকাল কোটা বাতিলের দাবিতে সড়ক অবরোধ রাজশাহী কলেজ শিক্ষার্থীদের বাংলাদেশে বিনিয়োগ এখনই উপযুক্ত সময়: চীনা ব্যবসায়ীদের প্রতি প্রধানমন্ত্রী বেইজিং পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাবুল হত্যাকান্ড: পৌর মেয়র আক্কাছ তিনদিনের রিমান্ডে পলিশ করা চাল বিক্রি বন্ধে আইন করা হয়েছে: খাদ্যমন্ত্রী

N

রাজশাহী- ৬ আসনের এমপির বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ 

  • আপডেট করা হয়েছে সোমবার, ৩ জুন, ২০২৪
  • ৪৩ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর বাঘা উপজেলা পরিষদ নির্বাচনে এক চেয়ারম্যান প্রার্থীর পক্ষে স্থানীয় সংসদ সদস্য শাহরিয়ার আলমের বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘন করে প্রচারণা চালানোর অভিযোগ উঠেছে।

সম্প্রতি বাঘা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী অ্যাডভোকেট লায়েব উদ্দিন লাবলু রাজশাহীর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ও নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা বরাবর এ অভিযোগ দেন।

অভিযোগে তিনি উল্লেখ করেন, এমপি শাহরিয়ার আলম নিজ এলাকায় অবস্থান করে আনারস প্রতীকের প্রার্থী জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রোকনুজ্জামান রিন্টুর পক্ষে নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন করে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে ভোটের প্রচারণায় কাজ চালিয়ে যাচ্ছেন।

অভিযোগকারী প্রার্থী অ্যাডভোকেট লায়েব উদ্দিন লাবলু বলেন, প্রচারণা চলাকালীন এমপিদের নিজ এলাকাতেই অবস্থান করা নিষেধ; কিন্তু এমপি শাহরিয়ার আলম আচরণবিধি লঙ্ঘন করে নিজ এলাকায় অবস্থানপূর্বক আনারস প্রতীকের প্রার্থীর পক্ষে প্রচারণা চালিয়ে যাচ্ছেন। গত রোববারও তিনি প্রকাশ্যে আনারসের প্রার্থীর পক্ষে প্রচারণা চালিয়েছেন। আমরা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তার কাছে আগেই একবার লিখিত অভিযোগ দিয়েছিলাম। রোববার আবারো মৌখিকভাবে বিষয়টি অবগত করেছি রিটার্নিং কর্মকর্তাকে।

অভিযোগের বিষয়ে জানতে রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনের সংসদ সদস্য শাহরিয়ার আলমের মোবাইল ফোনে কল করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

রাজশাহীর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ও নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মির্জা ইমাম উদ্দিন বলেন, আমরা সংসদ সদস্য শাহরিয়ার আলমের বিরুদ্ধে একটি অভিযোগ পেয়েছি। সংশ্লিষ্ট সংসদ সদস্যের সঙ্গে আমরা কথা বলেছি। তিনি বলেছেন, তিনি কোনো প্রার্থীর পক্ষে প্রচারণা চালাচ্ছেন না। আমরা অভিযোগকারীদের প্রমাণসহ উপস্থাপন করার পরামর্শ দিয়েছি। প্রমাণ পেলে নির্বাচনি বিধি অনুযায়ী পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST