1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
রাজশাহী সরকারি কলেজিয়েট স্কুলের ৬ শিক্ষার্থী বহিষ্কার - ডিবিসি জার্নাল২৪
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৫:০৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলা নববর্ষ বরণে দুর্গাপুরে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন দুর্গাপুর প্রেসক্লাব ও সাংবাদিক সমাজ থেকে শাহীন বহিষ্কার, আরও ৩ সদস্যকে শোকজড্  প্রতিমন্ত্রীর পদমর্যাদা পেলেন রাসিক মেয়র লিটন চলচ্চিত্র নির্মাতা সোহানুর রহমানের মেয়ে সৃষ্টির মরদেহ উদ্ধার! কেএনএফের কেন্দ্রীয় প্রধান সমন্বয়ককে গ্রেফতার করেছে র‍্যাব দুর্গাপুর প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন সিরাজগঞ্জে মালিকপক্ষের দায়িত্বের অবহেলায় রিয়াদ ডেইরী ফার্মে আগুন দুর্গাপুর পৌরসভার প্রয়াত মেয়র তোফাজ্জল স্মরণে ইফতার ও দোয়া মাহফিল বেলকুচিতে পৌর বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বেলকুচিতে বেপরোয়াভাবে যান চলাচলে ভোগান্তির শিকার যাত্রী সাধারন

N

রাজশাহী সরকারি কলেজিয়েট স্কুলের ৬ শিক্ষার্থী বহিষ্কার

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২
  • ২৭৪ বার পড়া হয়েছে

রাজশাহী প্রতিনিধি

রাজশাহী নগরীর কলেজিয়েট স্কুলের ছয় শিক্ষার্থীকে শ্রেণি কার্যক্রম থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। শিক্ষাপ্রতিষ্ঠানে ধূমপান, মারামারি, অশ্লীল ভাষায় গালিগালাজসহ বিদ্যালয়ের শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে তাদেরকে বহিষ্কার করেছে স্কুল কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার (১১ আগস্ট) কলেজিয়েট স্কুলের প্রধান শিক্ষক ড. মোসা. নূরজাহান বেগম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিদ্যালয়ে মারামারি ও অশ্লীল ভাষায় গালি প্রদানের অপরাধে চতুর্থ শ্রেণির তিন ছাত্র, ধূমপানের অপরাধে সপ্তম ও নবম শ্রেণির দুই ছাত্র এবং মারামারির অপরাধে পঞ্চম শ্রেণির এক ছাত্রকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

এ বিষয়ে কলেজিয়েট স্কুলের সহকারী প্রধান শিক্ষক আবুল হাশেম বলেন, ওরা বিভিন্ন ঝামেলা শুরু করেছিল। মারামারি করে, আমরা নিষেধ করলেও কথা শোনে না। বারবার সতর্ক করার পরেও ওরা শোনে না। স্কুলে এসে সরাসরি ধূমপান করে। ছোটদেরকেও বাথরুমে ধরে নিয়ে গিয়ে সিগারেট খেতে বাধ্য করে।

কয়েক দিন আগের এক ঘটনার বিবরণ দিয়ে তিনি বলেন, কয়েকদিন একজন এক ছেলের পেনিসে লাথি মেরেছে। রক্ত বের হয়ে অন্যরকম অবস্থা তৈরি হয়েছিল। ফিল্মি কায়দায় মেরেছে। তাকেও সাসপেন্ড করা হয়েছে।

তিনি আরও বলেন, আমরা খুব বিপদে আছি। আমরা তো ওদের মারধর বা শাসনও করতে পারি না। আগে শাসন ছিল, ছেলেরা ভয়ে কিছু করতো না। এখন সাসপেন্ড করায় আমাদের একমাত্র হাতিয়ার।

কলেজিয়েট স্কুলের প্রধান শিক্ষক ড. মোসা. নূরজাহান বেগম জানান, ওই শিক্ষার্থীদের অপ্রীতিকর ঘটনার বেশ কিছু অভিযোগ জমা পড়ে তার দপ্তরে। শিক্ষকদের একটি কমিটির মাধ্যমে অভিযুক্ত ৬ জনের অভিযোগ প্রমাণিত হওয়ায় পৃথক পৃথক অভিযোগের ভিত্তিতে সাজা প্রদান করা হয়েছে। তারা আগামী ২৭ নভেম্বর পর্যন্ত সাময়িক ভাবে প্রতিষ্ঠানের কোনো ক্লাসে অংশ নিতে পারবে না। অভিযোগ ও সাজার বিষয়ে ইতোমধ্যে শিক্ষার্থী অভিভাবকদের জানিয়ে দেয়া হয়েছে।

তিনি বলেন, এই সাজার মধ্য দিয়ে প্রতিষ্ঠানটির অন্য শিক্ষার্থীদের কাছে একটি সতর্ক বার্তা পৌঁছাবে যাতে ভবিষ্যতে এমন ঘটনা আর কেউ না ঘটাতে পারে।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST