1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
রাজশাহী মহানগরীতে মোটরসাইকেল চুরির ঘটনায় গ্রেপ্তার-১ - ডিবিসি জার্নাল২৪
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১১:৪৮ পূর্বাহ্ন

Categories

রাজশাহী মহানগরীতে মোটরসাইকেল চুরির ঘটনায় গ্রেপ্তার-১

  • আপডেট করা হয়েছে বুধবার, ১৭ আগস্ট, ২০২২
  • ৬৯ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক

রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার ছোটবনগ্রাম এলাকায় মোটরসাইকেল চুরির ঘটনায় ১ চোরকে গ্রেপ্তার করেছে আরএমপি’র চন্দ্রিমা থানা পুলিশ। এসময় আসামির কাছ থেকে চুরি হওয়া মোটরসাইকেল ও মোবাইল ফোন উদ্ধার করা হয়।
গ্রেপ্তারকৃত মো: ফজলে রাব্বী (১৯)। সে রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার হাজরাপুকুর পাবনাপাড়ার মামুন শেখের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, নগরীর চন্দ্রিমা থানার ছোটবনগ্রাম দক্ষিণপাড়ার আ: রহিম গত ১৫ আগস্ট ২০২২ রাত ১০ টায় তার মোটরসাইকেলটি বাসার নীচ তলার গ্যারেজে রেখে গেট লাগিয়ে ডাইনিং-এ টেবিলের উপর মোটরসাইকেলের চাবি ও মোবাইল ফোন রেখে ঘুমিয়ে পড়ে। ভোর ৪ টায় ফজরের নামাজ পড়তে উঠে তিনি দেখেন গ্যারেজের গেটটি ভাঙ্গা এবং মোটরসাইকলেটি নাই। এরপর দেখে ডাইনিং-এ তার রাখা মোটরসাইকেলের চাবি ও মোবাইল ফোনটিও নাই এবং বাসার উপরের সিঁড়ি রুমের গেটটি ভাঙ্গা। আঃ রহিমের এমন অভিযোগে পরিপ্রেক্ষিতে চন্দ্রিমা থানায় একটি চুরির মামলা রুজু হয়।

মামলা পরবর্তীতে চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ এমরান হোসেনের নেতৃত্বে তদন্তকারী অফিসার এসআই আসলাম হোসেন ও তার টিম আসামির নাম ঠিকানা সনাক্তপূর্বক চুরি হওয়া মোটরসাইকেল ও মোবাইল ফোন উদ্ধারে অভিযান শুরু করেন।
পরবর্তীতে চন্দ্রিমা থানার ঐ টিম গত ১৬ আগস্ট রাত পৌনে ১১ টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আসামি ফজলে রাব্বীকে তার বাড়ি হতে গ্রেফতার করেন। এসময় আসামির কাছ থেকে চুরি হওয়া মোটরসাইকেল ও মোবাইল ফোনটি উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন