1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
"রাজশাহী জেলা পুলিশের রিজার্ভ অফিস বার্ষিক পরিদর্শন " - ডিবিসি জার্নাল২৪
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৪:৫২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুর প্রেসক্লাব ও সাংবাদিক সমাজ থেকে শাহীন বহিষ্কার, আরও ৩ সদস্যকে শোকজড্  প্রতিমন্ত্রীর পদমর্যাদা পেলেন রাসিক মেয়র লিটন চলচ্চিত্র নির্মাতা সোহানুর রহমানের মেয়ে সৃষ্টির মরদেহ উদ্ধার! কেএনএফের কেন্দ্রীয় প্রধান সমন্বয়ককে গ্রেফতার করেছে র‍্যাব দুর্গাপুর প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন সিরাজগঞ্জে মালিকপক্ষের দায়িত্বের অবহেলায় রিয়াদ ডেইরী ফার্মে আগুন দুর্গাপুর পৌরসভার প্রয়াত মেয়র তোফাজ্জল স্মরণে ইফতার ও দোয়া মাহফিল বেলকুচিতে পৌর বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বেলকুচিতে বেপরোয়াভাবে যান চলাচলে ভোগান্তির শিকার যাত্রী সাধারন বেলকুচিতে ২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

N

“রাজশাহী জেলা পুলিশের রিজার্ভ অফিস বার্ষিক পরিদর্শন “

  • আপডেট করা হয়েছে সোমবার, ২৯ আগস্ট, ২০২২
  • ২০১ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহী পুলিশ লাইনস রিজার্ভ অফিস বার্ষিক পরিদর্শন করেন রাজশাহী রেঞ্জের সম্মানিত ডিআইজি জনাব মো; আব্দুল বাতেন, বিপিএম, পিপিএম। আজ সকাল ০৮.৩০ টায় পুলিশ লাইনস প্যারেড গ্রাউন্ডে বার্ষিক পরিদর্শন কুচকাওয়াজ-২০২২ এর সালামী অভিবাদন গ্রহণ করেন সম্মানিত ডিআইজি মহোদয়।

 

তিনি বার্ষিক পরিদর্শন প্যারেডে অংশগ্রহনকারী সকল পুলিশ সদস্যদের ডিসিপ্লিন বজায় রাখা, সুশৃঙ্খল জীবন যাপন করা, পেশাদারিত্ব বজায় রেখে নিজ নিজ দায়িত্ব পালন করা ও জনবান্ধব পুলিশিং নিশ্চিত করার বিষয়ে নির্দেশনা প্রদান করেন। বার্ষিক পরিদর্শন কুচকাওয়াজ শেষে সম্মানিত ডিআইজি মহোদয় পুলিশ লাইনসের রিজার্ভ অফিস, মোটরযান শাখা, অস্ত্রাগার শাখা, ডি স্টোর, সি স্টোর ও রেশন স্টোর পরিদর্শন করেন ও গুরুত্বপুর্ণ দিক-নির্দেশনা প্রদান করেন।

অত:পর ডিআইজি মহোদয় ১২ঃ৩০ টায় পুলিশ সুপারের কার্যালয় সম্মেলন কক্ষে জেলার ঊর্ধ্বতন কর্মকর্তাগণের সাথে আইন-শৃঙ্খলা ও অপরাধ পরস্থিতি সংক্রান্তে বিশেষ মতবিনিময় সভায় প্রধান অতিথির আসন অলংকৃত করেন।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST