1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. zpmylwix@oonmail.com : lela88146910269 :
  8. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  9. hellencardona@lingeriefashion.store : phillip6900 :
  10. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
  11. mild@dewewi.com : sheldon37s :
রাজশাহীতে র‌্যাবের অভিযানে চাঁদাবাজ চক্রের ২১ সদস্য গ্রেপ্তার - ডিবিসি জার্নাল২৪
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৪:৪৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্টের রায় প্রকাশ সফর সংক্ষিপ্ত করে কাল দেশে ফিরছেন প্রধানমন্ত্রী হাসপাতালে রোগীদের জন্য নিরাপদ খাবার নিশ্চিত করার আহ্বান খাদ্যমন্ত্রীর  পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী রাজশাহী আসছেন বৃহস্পতিবার মুক্তিযোদ্ধা কোটা পুনর্বহালে রায়ের বিরুদ্ধে শুনানি আগামীকাল কোটা বাতিলের দাবিতে সড়ক অবরোধ রাজশাহী কলেজ শিক্ষার্থীদের বাংলাদেশে বিনিয়োগ এখনই উপযুক্ত সময়: চীনা ব্যবসায়ীদের প্রতি প্রধানমন্ত্রী বেইজিং পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাবুল হত্যাকান্ড: পৌর মেয়র আক্কাছ তিনদিনের রিমান্ডে পলিশ করা চাল বিক্রি বন্ধে আইন করা হয়েছে: খাদ্যমন্ত্রী

N

রাজশাহীতে র‌্যাবের অভিযানে চাঁদাবাজ চক্রের ২১ সদস্য গ্রেপ্তার

  • আপডেট করা হয়েছে সোমবার, ১৩ মে, ২০২৪
  • ২৫ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর তিনটি উপজেলা থেকে বিভিন্ন পরিবহন থেকে চাঁদা তোলার সময় ২১ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। রোববার (১২ মে) দুপুরে বাগমারা, দুর্গাপুর ও পুঠিয়া উপজেলা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে চাঁদা তোলার রশিদও জব্দ করা হয়েছে।

সোমবার (১৩ মে) সকালে র‌্যাব-৫ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, বাগমারার দুলাল মন্ডল (৪৫), নাঈম শাহ (৩১), তোফাজ্জল খাঁ (৪০), আলমগীর (৩৬), মিঠু শেখ (২৭), আসাদ হাসান (৩৪), বাবু (৪৪), সজিব ইসলাম (২১), আমিরুল হক (৩৩)। পুঠিয়ার আলামিন (২১), বিলাস উদ্দিন (২০), নাহিদুল ইসলাম (২০), খলিলুর রহমান ওরফে সুজন (৫৭), ওয়াহাব আলী (৩২)। দুর্গাপুরের হিরু চন্দ্র পাল (৬০), আবদুল মজিদ (৬৫), মালেক উদ্দিন (৩২), মহসিন আলী (৪২), আাবু জাফর (৪২), খোকন (২৫)। এছাড়াও পবার আবু হেনা বাদলকে (৪৩) গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতদের কাছ থেকে চাঁদা আদায় রশিদ বই ৮টি, টালী খাতা ২টি, আদায়কৃত নগদ ৬ হাজার ১১৯ টাকা উদ্ধার কে ছে র‌্যাব। আসামীদের বিরুদ্ধে বাগমারা, দুর্গাপুর ও পুঠিয়া থানায় চাঁদাবাজি মামলা করা হয়েছে।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST