1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. zpmylwix@oonmail.com : lela88146910269 :
  8. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  9. hellencardona@lingeriefashion.store : phillip6900 :
  10. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
  11. mild@dewewi.com : sheldon37s :
রাজশাহীতে পুলিশ সুপারের বিদায় সংবর্ধনা - ডিবিসি জার্নাল২৪
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ১১:৩৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সারা দেশে কমপ্লিট শাটডাউনের ডাক কোটা আন্দোলনকারীদের কোটা আন্দোলনকারীদের ধৈর্য ধরার আহ্বান প্রধানমন্ত্রীর তিন দিনে পদ্মা গর্ভে বিলীন শতাধিক বসতবাড়ি রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ জয়িতাদের সংবর্ধনা মঙ্গলবার রাসিক মেয়রের সাথে নবনিযুক্ত রাজশাহী জেলা শিক্ষা অফিসারের সৌজন্য সাক্ষাৎ বিভিন্ন ক্ষেত্রে যোগাযোগ ও সহযোগিতা বাংলাদেশ ও চীনের দ্বিপাক্ষিক সম্পর্ককে এগিয়ে নিয়ে যাবে:প্রধানমন্ত্রীর আশাবাদ যুব সমাজকে রক্ষা করতে অভিভাবকদের সচেতন হওয়ার আহ্বান কোটা সংস্কারের দাবিতে রাবি শিক্ষার্থীদের পদযাত্রা ও স্মারকলিপি প্রদান টেকসই উন্নয়নে সমবায় ভিত্তিক চাষাবাদ করতে হবে- প্রতিমন্ত্রী আ.ওয়াদুদ  কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্টের রায় প্রকাশ

N

রাজশাহীতে পুলিশ সুপারের বিদায় সংবর্ধনা

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২৫ জুলাই, ২০২৩
  • ৭৯ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন বিপিএম (বার) বদলিজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। রাজশাহী ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারের সম্মানিত কমান্ড্যান্ট (পুলিশ সুপার) মোহাম্মদ তারিকুল ইসলাম অনুষ্ঠানে বিদায়ী পুলিশ সুপারের হাতে ফুলেল শুভেচ্ছা ও শুভেচ্ছা স্মারক তুলে দেন। বিদায়ী অনুষ্ঠানে কমান্ড্যান্ট (পুলিশ সুপার) ও অতিরিক্ত পুলিশ সুপার বিদায়ী পুলিশ সুপারের প্রতি অনুভূতি ব্যক্ত করে স্মৃতিচারণ করেন।

সংবর্ধনা অনুষ্ঠানে কমান্ড্যান্ট (পুলিশ সুপার) মহোদয় বিদায়ী পুলিশ সুপার এঁর উদ্দেশ্যে বলেন যে, তিনি ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার বিভিন্ন বিষয়ের উপর সেশন পরিচালনা করতেন এবং প্রশিক্ষণার্থীদের সাথে খোলা-মেলা কথা বলতেন। এছাড়াও অত্র ট্রেনিং সেন্টারে লজিস্টিকস্ সাপোর্টসহ বিভিন্ন বিষয়ে উপদেশ দিয়ে সহযোগীতা করতেন। কমান্ড্যান্ট (পুলিশ সুপার) বিদায়ী পুলিশ সুপারের ব্যক্তিগত ও পেশাগত জীবনের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

এ বি এম মাসুদ হোসেন, বিপিএম (বার) বলেন যে, ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার, রাজশাহী একটি নতুন প্রতিষ্ঠান হিসেবে যাত্রা শুরুর পর থেকে বর্তমান কমান্ড্যান্ট (পুলিশ সুপার) এই প্রশিক্ষণ প্রতিষ্ঠান কে পেশাদারিত্বের সাথে গড়ে তুলেছেন। ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার, রাজশাহী যুগোপযোগী প্রশিক্ষণ আয়োজনের মাধ্যমে পুলিশ সদস্যদের প্রশিক্ষণ প্রদান করে থাকেন। এই প্রশিক্ষণ প্রতিষ্ঠানের প্রশিক্ষণের মান প্রশংসনীয়।

তিনি আরোও বলেন যে, এই প্রতিষ্ঠানের সাপোর্টিং স্টাফ যারা ছিলেন সবাই আন্তরিক ছিল। ভবিষ্যৎতে এই প্রশিক্ষণ প্রতিষ্ঠানটি আরোও এগিয়ে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

এসময় উপস্থিত ছিলেন কামরুন নাহার, অতিরিক্ত পুলিশ সুপার, মোঃ খালেদ হোসেন, পুলিশ পরিদর্শক (নিরস্ত্র), ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার, রাজশাহীসহ অত্র ট্রেনিং সেন্টারে কর্মরত বিভিন্ন পদমর্যাদার পুলিশ অফিসার ও ফোর্স উপস্থিত ছিলেন।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST