1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৩:০০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুরে সাংবাদিকদের নিয়ে বিরুপ মন্তব্য করায় পৌর মেয়রের ভুল স্বীকার ও দুঃখ প্রকাশ, কর্মসূচি প্রত্যাহার এইচ টি ইমামের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ডাঃ মনসুর রহমান এমপি মেয়র তোফাজ্জল হোসেনের উদ্দেশ্যমূলক বক্তব্যের প্রতিবাদে দুর্গাপুর প্রেসক্লাবে প্রতিবাদ সভা দুর্গাপুরে মুক্তিযোদ্ধা পরিবারে হামলার ঘটনায় আসামীদের গ্রেপ্তারের দাবীতে সংবাদ সম্মেলন স্বপরিবারে করোনাভাইরাসের টিকা নিলেন ডাঃ মনসুর রহমান এমপি দুর্গাপুরে একগুচ্ছ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করলেন ডাঃ মনসুর রহমান এমপি  দুর্গাপুরে সুষ্ট নির্বাচনের দাবীতে বিএনপির মেয়র প্রার্থীর সংবাদ সম্মেলন দুর্গাপুরে আ.লীগ ও স্বতন্ত্র মেয়র প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া, পুলিশের লাঠিচার্জে আহত অন্তত ৭ দুর্গাপুর পৌরসভা নির্বাচনে কাউন্সিলর পদ থেকে সরে দাঁড়ালেন ফেরদৌসী বেগম তাহেরপুরে বিপুল ভোটের ব্যবধানে কালামের হ্যাট্রিক জয়

রাজশাহীতে চেকপোস্টে ট্রাফিক পুলিশের সার্জেন্টকে পিটিয়ে জখম

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ১৯ জানুয়ারী, ২০২১
  • ৮৬ বার পড়া হয়েছে

ডিবিসি নিউজ ডেস্ক: রাজশাহীতে চেকপোস্টে ট্রাফিক পুলিশের সার্জেন্টকে পিটিয়ে জখম করা হয়েছে। তাকে আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার দুপুর দেড়টার দিকে নগরীর রাজপাড়া থানার বহরমপুর এলাকার ঘোড়া চত্বরে (সিটি বাইপাস মোড়) এই ঘটনা ঘটে।

পুলিশ জানায়, চেকপোস্ট বসিয়ে যানবাহনের কাগজ পরীক্ষা করছিলেন সার্জেন্ট বিপুল ভট্টাচার্য (৩২)। এ সময় তিনি দুই যুবককে থামিয়ে তাদের মোটরসাইকেলে কাগজপত্র দেখতে চায়। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে দুই যুবক সার্জেন্ট বিপুলের উপর হামলা চালায়। এ সময় তারা সার্জেন্ট বিপুলকে পিটিয়ে জখম করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।

খবর পেয়ে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। তাকে হাসপাতালের ৪ নং ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। কাঠের চলা দিয়ে তাকে পিটিয়ে জখম করা হয় বলে পুলিশ জানায়।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন