1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৪:৫৮ পূর্বাহ্ন

রাজশাহীতে করোনায় আক্রান্ত আরও ১০ জন

  • আপডেট করা হয়েছে সোমবার, ৮ জুন, ২০২০
  • ১২৯ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) ও হাসপাতালে বর্হিবিভাগের ল্যাবে একদিনে ১২ জনের নমুনায় করোনাভাইরাস শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে রাজশাহীর ১০ জন ও নাটোরের দুইজন। এদের মধ্যে মোস্তাফিজুর রহমান (৫৩) নামে রাজশাহীর একজন রামেক হাসপাতালের আইসিইউতে ভর্তি রয়েছেন। তিনি নওগাঁ থেকে এসেছেন।

রামেক হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস জানান, হাসপাতালের বর্হিবিভাগে ৯৪ জনের নমুনা পরীক্ষা হয়েছে। এর মধ্যে সাতজনের পজেটিভ এসেছে। তাদের বাড়ি রাজশাহীতে। তবে একজন নওগাঁ ফেরত।

আক্রান্তদের মধ্যে রয়েছেন, নগরের ২৮ নং ওয়ার্ড এলাকার ফারজানা (২০) ও জান্নাতুল ফেরদৌস (৩৬), নগরের ২৪ নং ওয়ার্ডের শামীম (১৮), বাঘার আব্দুল খালেক (৫৫), মোহনপুরের খায়রুল (২৮) ও লুৎফর (৫২) এবং নওগাঁ ফেরত হাসপাতালে ভর্তি মোস্তাফিজুর রহমান (৫৩)।

অপরদিকে, রামেকের ভাইরোলজি বিভাগের প্রধান ও ল্যাব ইনচার্জ প্রফেসর ডা. সাবেরা গুলনাহার জানান, এ ল্যাবে দুই শিফটে ১৮৮ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে ফলাফল এসেছে ১৩৯ নমুনার। এর মধ্যে পাঁচজনের নমুনা পজেটিভ এসেছে। এ মধ্যে তিনজন রাজশাহী ও দুইজন নাটোরের।

রাজশাহীর তিনজনের মধ্যে নগরের রইস উদ্দিন (৪৫) ও মাসুদুল আলম (৪৯) এবং পবার আবু সাইদ (৩৫)। এ নিয়ে রাজশাহীতে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৮৭ জনে। আর নাটোরে ৬৮ জন। এ নিয়ে রাজশাহীতে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৮৭ জনে। আর নাটোরে ৬৮ জন।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন