1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. zpmylwix@oonmail.com : lela88146910269 :
  8. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  9. hellencardona@lingeriefashion.store : phillip6900 :
  10. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
  11. mild@dewewi.com : sheldon37s :
রাজশাহীতে আন্তর্জাতিক জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশিপের ফাইনাল ও পুরস্কার বিতরণ - ডিবিসি জার্নাল২৪
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৪:৫৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্টের রায় প্রকাশ সফর সংক্ষিপ্ত করে কাল দেশে ফিরছেন প্রধানমন্ত্রী হাসপাতালে রোগীদের জন্য নিরাপদ খাবার নিশ্চিত করার আহ্বান খাদ্যমন্ত্রীর  পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী রাজশাহী আসছেন বৃহস্পতিবার মুক্তিযোদ্ধা কোটা পুনর্বহালে রায়ের বিরুদ্ধে শুনানি আগামীকাল কোটা বাতিলের দাবিতে সড়ক অবরোধ রাজশাহী কলেজ শিক্ষার্থীদের বাংলাদেশে বিনিয়োগ এখনই উপযুক্ত সময়: চীনা ব্যবসায়ীদের প্রতি প্রধানমন্ত্রী বেইজিং পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাবুল হত্যাকান্ড: পৌর মেয়র আক্কাছ তিনদিনের রিমান্ডে পলিশ করা চাল বিক্রি বন্ধে আইন করা হয়েছে: খাদ্যমন্ত্রী

N

রাজশাহীতে আন্তর্জাতিক জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশিপের ফাইনাল ও পুরস্কার বিতরণ

  • আপডেট করা হয়েছে শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩
  • ১৮৫ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ বিমান ২৯ তম রাজশাহী ইন্টারন্যাশনাল (অনুর্ধ্ব ১৮) জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশিপ বালক একক ও দ্বৈত এবং বালিকা একক ও দ্বৈত মুল পর্বের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার নগরীর এ্যাডভোকেট আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সে অনুষ্ঠিত হয়। এসব খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে পুরস্কার বিতরণ করেন রাজশাহী বিভাগীয় কমিশনার ও কমপ্লেক্সের প্রধান পৃষ্ঠপোষক ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবীর। অতিথি ছিলেন ডিআইজি আনিসুর রহমান বিপিএম (বার),পিপিএম (বার)।

খেলায় বালক এককে চ্যাম্পিয়ন কোরিয়ার ডং ইউম এবং রানার আপ স্বদেশী জু হুন চো হয়। বালক দ্বৈতে চ্যাম্পিয়ন ভারতের নাইসিক রেড্ডি গানাগামা ও থাইল্যান্ডের প্যাভ্ররপুচ নাগাবুনশ্রি এবং রানার আপ হয় কোরিয়ার জুন হিয়ক আন ও জিসুং লিকে।

বালিকা এককে চ্যাম্পিয়ন ভারতের আরাধিয়া ভারমা, রানার আপ স্বদেশী এ্যানজেল পাটেল। বালিকা দ্বৈতে চ্যাম্পিয়ন ভারতের সেইজানী ব্যানার্জি ও পল উপাধায়া এবং রানারআপ হয় শ্রীলংকার ধেনেথা ধারমারাতিন ও নেপালের সুনিয়া থাপাধের। এবারের টুর্নামেন্টে প্রধান রেফারি ছিলেন ভারতের জয় মুখার্জি।

এই টুর্নামেন্টে স্বাগতিক বাংলাদেশ ও বিশ্বের ১২টি দেশের সর্বমোট ৮২ জন খেলোয়াড় এবং ২০ জন কোচ অংশগ্রহণ করবেন। অংশগ্রহনকারী দেশের মধ্যে বাংলাদেশ হতে ১৫ জন বালক ও ৫ জন বালিকা, ভারত হতে ২৩ জন বালক ও ১৬ জন বালিকা, কাজাকিস্তান হতে ১ জন বালিকা, দক্ষিণ কোরিয়া হতে ৭ জন বালক ২ জন বালিকা, আমেরিকা থেকে ১ জন বালক ২ জন বালিকা, থাইল্যান্ড থেকে ৪ জন বালক নেপাল থেকে ২ জন বালক ২ জন বালিকা, নেদারল্যান্ড থেকে ১ জন বালিকা, শ্রীলংকা থেকে ১ জন বালিকা অংশগ্রহণ করবেন।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST