1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০১:২৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সাবেক আইনমন্ত্রী আঃ মতিন খসরুর মৃত্যুতে ডাঃ মনসুর এমপির শোক রমজান মাস হবে দুইটি ২০৩০ সালে লকডাউন’ বাস্তবায়নের জন্য এসপিদের নির্দেশনা দিয়েছেন রাজশাহী রেঞ্জের ডিআইজি পুঠিয়া পৌরসভার মেয়র মামুন খানের বিরুদ্ধে এক নার্সের ধর্ষণ মামলা দুর্গাপুরের জয়নগর ইউপি চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী শেখ ফিরোজ আহমদের মাক্স বিতরণ ডি-এইটের সভাপতি নির্বাচিত হওয়ায় শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন ডাঃ মনসুর এমপি দুর্গাপুরে সরকারি নির্দেশনা অমান্য করে দোকানপাট খোলা রাখাই ভ্রাম্যমান আদালতের অভিযানে জরিমানা রাজশাহীতে মিনু, বুলবুল সহ চার নেতার নামে পরোয়ানা দুর্গাপুরে মাক্স ব্যবহারের জন্য কঠোর ভূমিকায় উপজেলা প্রশাসন, সাধারন জনগনের মাঝে ইউএনওর ফ্রী মাক্স বিতরণ ভারতে একদিনে সর্বোচ্চ শনাক্ত ৮৯১২৯, মৃত্যু ৭১৪

Recent Posts

Recent Posts

Recent Comments

    যুক্তরাজ্য বঙ্গবন্ধু ফাউন্ডেশনের পক্ষ থেকে মুজিববর্ষে অভিনন্দন ও শুভেচ্ছা জানান

    • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ১৭ মার্চ, ২০২০
    • ২২৩ বার পড়া হয়েছে

    জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী মুজিব শতবর্ষ উপলক্ষে যুক্তরাজ্য ও দেশ বাসীকে মুজিব বর্ষের শুভেচ্ছা ও গভীর শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন যুক্তরাজ্য বঙ্গবন্ধু ফাউন্ডেশনের বিপ্লবী সাধারণ সম্পাদক ফেরদৌস আরা পাখি, সোমবার (১৭মার্চ)এক শুভেচ্ছা বার্তায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে তারা বলেন, মহান স্বাধীনতার স্থপতি বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী ২০২০ সালের ১৭ই মার্চ। এ উপলক্ষে ২০২০ সালকে মুজিব বর্ষ ঘোষণা করা হয়েছে।

    বঙ্গবন্ধু ও বাংলাদেশ পৃথক কিছু নয়, এই বিশেষ দুইটি নাম একি সুতায় গাঁথা। এ মহান নেতার জন্ম না হলে হয়তো আমরা স্বাধীনতার স্বাদ পেতামনা। তিনি ৭ই মার্চ ১৯৭১ সালে রেইসকোর্স ময়দানে যে ভাষণ দিয়েছিলেন মূলত সেটাই ছিল বাঙ্গালীর মুক্তির সনদ ও স্বাধীনতার ঘোষণা। বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে নিরস্ত্র বাঙ্গালী যুদ্ধে ঝাঁপিয়ে পড়ে এবং দেশকে পরাধীনতা থেকে মুক্ত করতে সক্ষম হয়। সুতরাং বঙ্গবন্ধুর জন্ম সত্যিকার অর্থেই স্বার্থকতা খুঁজে পেয়েছে।

    তারা আরোও বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তার সারা জীবন এ দেশের অবহেলিত মানুষের জীবন মান উন্নয়নের লক্ষ্যে সংগ্রাম করে গেছেন।

    বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয় নিয়ে আমরা সামনে এগিয়ে যাবো। জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র বলিষ্ঠ নেতৃত্বে এগিয়ে চলবো। নতুন প্রজন্মের জন্য ক্ষুধা, দারিদ্র্য ও বেকারত্ব মুক্ত দেশ গড়ব। সবাইকে মুজিব বর্ষের শুভেচ্ছা ও অভিনন্দন।

    শেয়ার করুন

    কমেন্ট করুন

    আরো সংবাদ পড়ুন