1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. zpmylwix@oonmail.com : lela88146910269 :
  8. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  9. hellencardona@lingeriefashion.store : phillip6900 :
  10. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
  11. mild@dewewi.com : sheldon37s :
মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় দুর্নীতিমুক্ত রাখার সুপারিশ - ডিবিসি জার্নাল২৪
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সারা দেশে কমপ্লিট শাটডাউনের ডাক কোটা আন্দোলনকারীদের কোটা আন্দোলনকারীদের ধৈর্য ধরার আহ্বান প্রধানমন্ত্রীর তিন দিনে পদ্মা গর্ভে বিলীন শতাধিক বসতবাড়ি রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ জয়িতাদের সংবর্ধনা মঙ্গলবার রাসিক মেয়রের সাথে নবনিযুক্ত রাজশাহী জেলা শিক্ষা অফিসারের সৌজন্য সাক্ষাৎ বিভিন্ন ক্ষেত্রে যোগাযোগ ও সহযোগিতা বাংলাদেশ ও চীনের দ্বিপাক্ষিক সম্পর্ককে এগিয়ে নিয়ে যাবে:প্রধানমন্ত্রীর আশাবাদ যুব সমাজকে রক্ষা করতে অভিভাবকদের সচেতন হওয়ার আহ্বান কোটা সংস্কারের দাবিতে রাবি শিক্ষার্থীদের পদযাত্রা ও স্মারকলিপি প্রদান টেকসই উন্নয়নে সমবায় ভিত্তিক চাষাবাদ করতে হবে- প্রতিমন্ত্রী আ.ওয়াদুদ  কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্টের রায় প্রকাশ

N

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় দুর্নীতিমুক্ত রাখার সুপারিশ

  • আপডেট করা হয়েছে সোমবার, ২২ মে, ২০২৩
  • ৬৬ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক:মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের কাজকর্মে নানাবিধ অভিযোগ ও অনিয়ম পরিহার করে দুর্নীতিমুক্ত পরিবেশ সৃষ্টির সুপারিশ করেছে সংসদীয় কমিটি। এজন্য কমিটির পক্ষ থেকে সংশ্লিষ্ট সবার সহযোগিতা কামনা করা হয়।

সোমবার (২২ মে) সংসদ ভবনে অনুষ্ঠিত মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ১৯তম বৈঠকে এ সুপারিশ করা হয়। কমিটির সভাপতি ধীরেন্দ্র দেবনাথ শম্ভুর সভাপতিত্বে বৈঠকে কমিটির সদস্য মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী শ. ম. রেজাউল করিম, শহিদুল ইসলাম (বকুল), ছোট মনির, নাজমা আকতার এবং শামীমা আক্তার খানম বৈঠকে অংশ নেন।

বৈঠকে বিভিন্ন সময়ে মাছ ধরার নিষেধাজ্ঞার সময় ক্ষুদ্র মৎস্য শ্রমিকদের অধিকার সুরক্ষিত করার সুপারিশ করা হয়।

বৈঠকে ‘চিড়িয়াখানা বিল, ২০২৩’, মিরপুর চিড়িয়াখানা ও সাভারের বিএলআরআইয়ের কাজের মান উন্নয়ন, মৎস্য সম্পদ উন্নয়নে মাছ ধরার শ্রমিকদের অধিকার সুরক্ষিত করার বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

‘চিড়িয়াখানা বিল, ২০২৩’, আরও পরীক্ষা-নিরীক্ষাপূর্বক পরবর্তী বৈঠকে উপস্থাপনের সিদ্ধান্ত গৃহীত হয়।

মিরপুর চিড়িয়াখানা ও সাভারের বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউট- বিএলআরআইয়ের কাজের মান উন্নয়নসহ মন্ত্রণালয়ের দুর্নীতি প্রতিরোধকল্পে বিভিন্ন অধিদপ্তরের ক্রয় এবং নিয়োগ প্রক্রিয়া যথাযথ ও স্বচ্ছতা নিশ্চিত করার প্রতি অধিক সতর্কতা অবলম্বনের পরামর্শ দেওয়া হয়। বৈঠকে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালায়ের সচিব, বিভিন্ন সংস্থার প্রধানরা, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় এবং সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST