1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  8. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
মোহাম্মাদ নাসিমের মৃত্যুতে দুর্গাপুর প্রেসক্লাবের শোক প্রকাশ - ডিবিসি জার্নাল২৪
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৬:৪৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ ওসি সাজ্জাদ হোসেন  দুর্গাপুরে সাধারণ মানুষের ভালোবাসায় সিক্ত হলেন নবনির্বাচিত চেয়ারম্যান শরিফুজ্জামান চারঘাটে প্রতীক পেয়ে ভোটের মাঠে প্রার্থীরা, ৩ ভাগে বিভক্ত আ.লীগ নিখোঁজ এমপি আনারের মরদেহ উদ্ধার  বাগমারার নতুন চেয়ারম্যান সান্টু, ভাইস চেয়ারম্যান শহীদ ও কোহিনুর  উপজেলা নির্বাচন: বাগমারায় সান্টু, দুর্গাপুরে শরিফুজ্জামান ও পুঠিয়ায় সামাদ নির্বাচিত উপজেলা পরিষদ নির্বাচন রাজশাহীর দুর্গাপুরে শরিফুজ্জামান বিশাল ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত দুর্গাপুরের দুইটি কেন্দ্রে চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ৯, আটক ১ দুর্গাপুরে কেন্দ্রে কেন্দ্রে পৌঁছে গেছে নির্বাচনি সরঞ্জামাদি; রাত পোহালেই ভোট  বাঘা উপজেলা নির্বাচনঃপ্রতীক পেয়ে প্রচারে চেয়ারম্যান পদে ২জনহ ৮ প্রার্থী

N

মোহাম্মাদ নাসিমের মৃত্যুতে দুর্গাপুর প্রেসক্লাবের শোক প্রকাশ

  • আপডেট করা হয়েছে শনিবার, ১৩ জুন, ২০২০
  • ৫৭৮ বার পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি: জাতীয় নেতা শহীদ এম মনসুর আলীর সন্তান, আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার, সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজশাহীর দুর্গাপুর প্রেসক্লাব।

দুর্গাপুর প্রেসক্লাবের সভাপতি রবিউল ইসলাম রবি এবং সাধারণ সম্পাদক এস এম শাহাজামাল শোক বার্তায় বলেন, “মোহাম্মদ নাসিম বাংলাদেশের গণতান্ত্রিক আন্দোলনের একজন অগ্রসেনানী ছিলেন। তাঁর বর্ণাঢ্য রাজনৈতিক জীবন রয়েছে।

অতীতে তিনি যে ভূমিকাগুলো পালন করেছেন তা তাঁকে স্মরণীয় করে রাখবে। রাজনীতির মাঠে ছিলেন একজন আপোষহীন নেতা। ৬৮’ সালের দিকে চরমপন্থিদের হামলার শিকার হয়েছেন, মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছেন। তাঁর উপর বারংবার হামলা হয়েছে। কিন্তু রাজনীতির মাঠ থেকে কখনো সরে যান নি। তিনি ছিলেন গণমানুষের নেতা।
সাংবাদিকদের সাথে তাঁর গভীর সম্পর্ক ছিল। স্বৈরাচারপতন আন্দোলনের সময় তাঁর বিবৃতি নেতাকর্মীদের দারুনভাবে অনুপ্রাণিত করতো। স্বাস্থ্যমন্ত্রী থাকা অবস্থায় প্রথম দিকে তাঁর অর্জন ছিল চোখে পড়ার মতো। হাসপাতালে শৃঙ্খলা, স্বাস্থ্যকর পরিবেশ ফিরিয়ে আনা এবং চিকিৎসকদের সরকারী চাকুরি জীবনের প্রথম দুটি বছর গ্রামে (উপজেলা হাসপাতালে) দায়িত্বপালন বাধ্যতামূলক করেন। কিন্তু দুর্নীতিবাজ চক্র তাঁকে ঘিরে ফেলায় কিংবা তাঁর নাম ব্যবহার করে স্বাস্থ্যখাতে যে অরাজকতা সৃষ্টি করেছে তা সেসব অর্জনকে ম্লান করেছে। আমরা মর্মাহত হয়েছি। আমরা এ আজীবন ত্যাগী রাজনৈতিক ব্যক্তিত্বের মৃতুতে গভীরভাবে শোকাহত। মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনাজ্ঞাপন করছি।’

এদিকে, শনিবার বাদ মাগরিব দুর্গাপুর প্রেসক্লাবের সভাপতি রবিউল ইসলাম রবির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস এম শাহজামালের সঞ্চালনায় প্রেসক্লাব কার্যালয়ে এক শোক সভা অনুষ্ঠিত হয়।

সভায় মরহুম মোহাম্মাদ নাসিমের রাজনৈতিক জীবনাদর্শ নিয়ে স্মৃতি চারণমূলক বক্তব্য রাখেন, ক্লাবের সিনিয়র সহ সভাপতি মোবারক হোসেন শিশির, ১ নং যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল খালেক, যুগ্ম সাধারণ সম্পাদক জুবায়ের তুহিন, দফতর সম্পাদক শাহীন আলম প্রমুখ।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST