1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০২:০৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
তাহেরপুর পৌর মৎস্য আড়ৎতের শুভ উদ্বোধন করলেন, মেয়র কালাম রাজশাহীতে ‘মৃনাল হক সেলিব্রিটি গ্যালারি’র উদ্বোধন বিদেশ সফর শেষে দেশে ফিরে পৌর কর্মকর্তা/কর্মচারী’র ভালোবাসায় সিক্ত, মেয়র কালাম রাজশাহীতে নগ্ন ছবি ভাইরাল করার হুমকি, ৮ বছরের জেল নাটোরে সংসদ সদস্যের ঐচ্ছিক তহবিল হতে প্রাপ্ত অনুদানের চেক বিতরন বাগমারা তাহেরপুরে ৫-জুলাই শহীদ বুদ্ধিজীবি দিবস পালিত এমপি’র পক্ষ হতে চাঁইপাড়া হাফেজিয়া মাদ্রাসায় নগদ অর্থ অনুদান প্রদান গ্রিসে বিশেষ প্রদর্শনীতে ‘হাসিনা: এ ডটারস টেল’ দুর্গাপুর উপজেলা ছাত্রলীগের উদ্যোগে আনন্দ মিছিল প্রধানমন্ত্রী দেশে সাড়ে আট হাজার ডিজিটাল সেন্টার স্থাপন করে নারীদের কর্মসংস্থানের ব্যবস্থা করেছেন – প্রতিমন্ত্রী পলক এমপি

Categories

মোবাইল কোর্টের পরের দিনই ফের চালু অবৈধ করাত কল, ব্যবস্থা নেয়নি প্রশাসন

  • আপডেট করা হয়েছে সোমবার, ১৫ মার্চ, ২০২১
  • ১৬৩ বার পড়া হয়েছে
মোবাইল কোর্টের পরের দিনই ফের চালু অবৈধ করাত কল, ব্যবস্থা নেয়নি প্রশাসন

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর:

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বড়ইবাড়ি এলাকায় মোবাইল কোর্টে বন্ধ করে দেওয়া অবৈধ করাত কল পূনরায় চালু করেছে মালিক পক্ষ। তিন /চার মাস পার হওয়ার পরও ব্যবস্থা নেয়নি প্রশাসন।
জানা যায়, গত ১৯ নভেম্বর কালিয়াকৈর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও বন বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত থেকে উপজেলার বড়ইবাড়ি এলাকায় ৬ টি স মিলের মালামাল জব্দ, স মিল বন্ধ ও মামলা করা হয়। তার পরদিনই ফের চালু করা হয় ওইসব অবৈধ স মিল। এলাকাবাসীর অভিযোগ উপজেলা প্রশাসন ও বনবিভাগের সাথে আতাত করেই পূণরায় চালু করেছ মালিক পক্ষ। উল্লেখ্য ওই দিন সুলতান সিকদার, আরিফ সিকদার, বেনজির সিকদার, খালেক সিকদার ও বজলু মিয়া র মোট ৬ টি স মিলের আংশিক মালামাল জব্দ করে বন বিভাগ।
এ ব্যাপারে স মিল মালিকরা জানায়, আমরা সব ম্যানেজ করেই কাজ করছি।
এ ব্যাপারে , কালিয়াকৈর রেঞ্জ কর্মকর্তা এম এ শহিদুল ইসলাম হাওলাদার বলেন, নিষেধ অমান্য করে তারা গুরুতর অন্যায় করেছে। খুব তারাতারি আবারো আইনের আওতায় আনা হবে।
এ ব্যাপারে কালিয়াকৈর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আদনান চৌধুরী জানান, খুব শিগ্রই তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন
আরো সংবাদ পড়ুন