1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  8. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
মোবাইল কোর্টের পরের দিনই ফের চালু অবৈধ করাত কল, ব্যবস্থা নেয়নি প্রশাসন - ডিবিসি জার্নাল২৪
সোমবার, ২০ মে ২০২৪, ০৬:২০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বেলকুচিতে বসত বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ড দুর্গাপুরে পান বরজে আগুন রাজশাহীতে মোটরসাইকেল আটকানোয় দুই পুলিশ সদস্যকে পেটালেন যুবক  চিকিৎসার জন্য ভারত গিয়ে নিখোঁজ এমপি আনার  উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে কোটিপতির সংখ্যা ১০৫:টিআইবি তরুণদের উদ্যোক্তা হিসেবে গড়ে তুলতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনী  রাজশাহীর কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা দুর্গাপুরে অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনে প্রশাসনের সহযোগিতা চাইলেন শরিফুজ্জামান চারঘাটে ধর্ষণ ও নারী -শিশু নির্যাতন মামলার ৪ আসামী গ্রেপ্তার 

N

মোবাইল কোর্টের পরের দিনই ফের চালু অবৈধ করাত কল, ব্যবস্থা নেয়নি প্রশাসন

  • আপডেট করা হয়েছে সোমবার, ১৫ মার্চ, ২০২১
  • ৪৯১ বার পড়া হয়েছে
মোবাইল কোর্টের পরের দিনই ফের চালু অবৈধ করাত কল, ব্যবস্থা নেয়নি প্রশাসন

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর:

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বড়ইবাড়ি এলাকায় মোবাইল কোর্টে বন্ধ করে দেওয়া অবৈধ করাত কল পূনরায় চালু করেছে মালিক পক্ষ। তিন /চার মাস পার হওয়ার পরও ব্যবস্থা নেয়নি প্রশাসন।
জানা যায়, গত ১৯ নভেম্বর কালিয়াকৈর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও বন বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত থেকে উপজেলার বড়ইবাড়ি এলাকায় ৬ টি স মিলের মালামাল জব্দ, স মিল বন্ধ ও মামলা করা হয়। তার পরদিনই ফের চালু করা হয় ওইসব অবৈধ স মিল। এলাকাবাসীর অভিযোগ উপজেলা প্রশাসন ও বনবিভাগের সাথে আতাত করেই পূণরায় চালু করেছ মালিক পক্ষ। উল্লেখ্য ওই দিন সুলতান সিকদার, আরিফ সিকদার, বেনজির সিকদার, খালেক সিকদার ও বজলু মিয়া র মোট ৬ টি স মিলের আংশিক মালামাল জব্দ করে বন বিভাগ।
এ ব্যাপারে স মিল মালিকরা জানায়, আমরা সব ম্যানেজ করেই কাজ করছি।
এ ব্যাপারে , কালিয়াকৈর রেঞ্জ কর্মকর্তা এম এ শহিদুল ইসলাম হাওলাদার বলেন, নিষেধ অমান্য করে তারা গুরুতর অন্যায় করেছে। খুব তারাতারি আবারো আইনের আওতায় আনা হবে।
এ ব্যাপারে কালিয়াকৈর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আদনান চৌধুরী জানান, খুব শিগ্রই তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST