1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
মোবাইল কোর্টের পরের দিনই ফের চালু অবৈধ করাত কল, ব্যবস্থা নেয়নি প্রশাসন - ডিবিসি জার্নাল২৪
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০২:১৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাদেশের রাজনৈতিক পরিস্থিতি নিয়ে ২৮ রাষ্ট্রদূতের বৈঠক ক্রোয়েশিয়াকে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করতে চায় ব্রাজিল রাজশাহী সিটি কর্পোরেশনের চলমান উন্নয়ন প্রকল্প নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত রাজশাহীতে নগর আওয়ামী লীগের জরুরী মতবিনিময় সভা অনুষ্ঠিত দুর্গাপুরে স্বামীর নির্যাতন সইতে না পেরে ৯৯৯ স্ত্রীর ফোন! অতঃপর উদ্ধার ৮ই ডিসেম্বর তাহেরপুর পৌরসভার প্রতিষ্ঠাতা শহীদ আলো খন্দকার এর ১৯তম শাহাদাত বার্ষিকী বাগমারা গনিপুর ইউপি’তে মাধাইমুড়ি-মরাকুড়ি রাস্তা’র বক্সকাটিং এর উদ্বোধন বাবা হত্যার বিচার চাইতে প্রধানমন্ত্রীর কাছে ছুটে আসলেন জাহেদুল নাশকতার মামলায় বিএনপির ৩ নেতা গ্রেপ্তার পুঠিয়ায় প্রতীক বরাদ্দের আগেই চেয়ারম্যান পদপ্রার্থীর পোষ্টার ছাপিয়ে ফেসবুকে প্রচার

Categories

মোবাইল কোর্টের পরের দিনই ফের চালু অবৈধ করাত কল, ব্যবস্থা নেয়নি প্রশাসন

  • আপডেট করা হয়েছে সোমবার, ১৫ মার্চ, ২০২১
  • ২৬২ বার পড়া হয়েছে
মোবাইল কোর্টের পরের দিনই ফের চালু অবৈধ করাত কল, ব্যবস্থা নেয়নি প্রশাসন

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর:

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বড়ইবাড়ি এলাকায় মোবাইল কোর্টে বন্ধ করে দেওয়া অবৈধ করাত কল পূনরায় চালু করেছে মালিক পক্ষ। তিন /চার মাস পার হওয়ার পরও ব্যবস্থা নেয়নি প্রশাসন।
জানা যায়, গত ১৯ নভেম্বর কালিয়াকৈর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও বন বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত থেকে উপজেলার বড়ইবাড়ি এলাকায় ৬ টি স মিলের মালামাল জব্দ, স মিল বন্ধ ও মামলা করা হয়। তার পরদিনই ফের চালু করা হয় ওইসব অবৈধ স মিল। এলাকাবাসীর অভিযোগ উপজেলা প্রশাসন ও বনবিভাগের সাথে আতাত করেই পূণরায় চালু করেছ মালিক পক্ষ। উল্লেখ্য ওই দিন সুলতান সিকদার, আরিফ সিকদার, বেনজির সিকদার, খালেক সিকদার ও বজলু মিয়া র মোট ৬ টি স মিলের আংশিক মালামাল জব্দ করে বন বিভাগ।
এ ব্যাপারে স মিল মালিকরা জানায়, আমরা সব ম্যানেজ করেই কাজ করছি।
এ ব্যাপারে , কালিয়াকৈর রেঞ্জ কর্মকর্তা এম এ শহিদুল ইসলাম হাওলাদার বলেন, নিষেধ অমান্য করে তারা গুরুতর অন্যায় করেছে। খুব তারাতারি আবারো আইনের আওতায় আনা হবে।
এ ব্যাপারে কালিয়াকৈর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আদনান চৌধুরী জানান, খুব শিগ্রই তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন
আরো সংবাদ পড়ুন