1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. zpmylwix@oonmail.com : lela88146910269 :
  8. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  9. hellencardona@lingeriefashion.store : phillip6900 :
  10. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
  11. mild@dewewi.com : sheldon37s :
বেলকুচিতে সংবাদ প্রকাশের জের ধরে সাংবাদিক সোহরাওয়ার্দী কে প্রকাশ্যে হুম - ডিবিসি জার্নাল২৪
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৫:০৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্টের রায় প্রকাশ সফর সংক্ষিপ্ত করে কাল দেশে ফিরছেন প্রধানমন্ত্রী হাসপাতালে রোগীদের জন্য নিরাপদ খাবার নিশ্চিত করার আহ্বান খাদ্যমন্ত্রীর  পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী রাজশাহী আসছেন বৃহস্পতিবার মুক্তিযোদ্ধা কোটা পুনর্বহালে রায়ের বিরুদ্ধে শুনানি আগামীকাল কোটা বাতিলের দাবিতে সড়ক অবরোধ রাজশাহী কলেজ শিক্ষার্থীদের বাংলাদেশে বিনিয়োগ এখনই উপযুক্ত সময়: চীনা ব্যবসায়ীদের প্রতি প্রধানমন্ত্রী বেইজিং পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাবুল হত্যাকান্ড: পৌর মেয়র আক্কাছ তিনদিনের রিমান্ডে পলিশ করা চাল বিক্রি বন্ধে আইন করা হয়েছে: খাদ্যমন্ত্রী

N

বেলকুচিতে সংবাদ প্রকাশের জের ধরে সাংবাদিক সোহরাওয়ার্দী কে প্রকাশ্যে হুম

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ১৪ জুন, ২০২৪
  • ২২ বার পড়া হয়েছে

কায়েস কাওছার,সিরাজগঞ্জ প্রতিনিধিঃসিরাজগঞ্জ বেলকুচি উপজেলা ধুকুরিয়াবেড়া ইউনিয়ন ধুলদিয়ার গ্রামের বসতবাড়ির জায়গা নিয়ে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছিল। গত উপজেলা পরিষদ নির্বাচনে আব্দুল আলিম ভাইস চেয়ারম্যান পদে পরাজিত হন, পরাজিত হয়ে তার সহোদর ভাই বুদ্দু সহ তার পরিবারের লোকজন কে অকথ্য ভাষায় গালিগালাজ সহ প্রাণ নাসের হুমকি দেয়।

এ বিষয়ে এলাকার প্রধান আলহাজ্ব আঃ বারিক সাহেব আলিমের সাথে কথা বলে। তিনি আলিমকে বলেন বুদ্দুর সমস্যা সমাধান করতে কিন্তু আলীম বলেন, আমি একটা শর্তে সমাধান করবো, আমার নির্বাচনের ব্যয় হয়েছে বিশ লক্ষ টাকা সেই টাকা যদি  বুদ্দু আমাকে দেয় তাহলে সমাধান হবে, কারণ সে আমার ভাই হয়ে  অন্য জনের নির্বাচন করেছিল,এর জন্যেই আমি পরাজিত হয়েছি। তাছাড়া আমি নির্বাচনে জয় যুক্ত হতাম। আর বুদ্দু যদি আমাকে টাকা না দেয় তাহলে মীমাংসা হবে না।

 

এ ঘটনায় ০৬-০৬-২৪ দুপুরে বুদ্দু (৪০) আলিম সহ ৫ জনের নাম উল্লেখ করে থানায় লিখিত অভিযোগ দায়ের  করেন।

 

অভিযোগের ভিত্তিতে সাংবাদিক সোহরাওয়ার্দী হোসেন সত্য ঘটনা উদঘাটন করে, জাতীয় দৈনিক আশ্রয় প্রতিদিনে সংবাদ প্রকাশ করেন।

 

এই সংবাদের জের ধরে প্রকাশ্যে সাংবাদিক সোহরাওয়ার্দীকে হুমকি দিয়েছে আব্দুল আলিম।

 

এ ঘটনায় ০৯-০৬-২৪  আনুমানিক রাত্রি ১০:০০ ঘটিকায় সোহরাওয়ার্দী (২৫) দুইজনের নাম উল্লেখ করে থানায় একটি সাধারণ ডায়েরি দায়ের করেন। অভিযোগ কারীরা হলেন: মো:পাশু সরকার(৬৫)।এর ছেলে ১।আব্দুল আলীম (৫০) ২। মো: সারোয়ার (৫৫)

 

এ ঘটনার সাংবাদিক সোহরাওয়ার্দীকে প্রশ্ন করলে তিনি বলেন  প্রধান আসামি আব্দুল আলিম সহ ৫/৭ জন লোক গিয়ে আমাকে গালিগালাজ সহ প্রাননাশের  হুমকি সহ ভয়ভীতি দেখিয়ে ঘটনার স্থল ত্যাগ করে।

 

বেলকুচি থানায় সাংবাদিকের করা সাধারণ ডায়েরি  দায়িত্বপ্রাপ্ত এস আই রাশেদ জানান, বিবাদী মোঃ আলিমকে বাসায় গিয়ে পাওয়া যায়নি, তিনি আরো জানান থানায় এসে তার বিরুদ্ধে  অভিযোগের প্রেক্ষিতে জবাব দিতে বলা হয়েছিল তবুও তিনি এখন পর্যন্ত থানায় আসেননি, তবে আমি বিষয়টি গুরুত্ব  সহকারে দেখছি।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST