1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. zpmylwix@oonmail.com : lela88146910269 :
  8. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  9. hellencardona@lingeriefashion.store : phillip6900 :
  10. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
  11. mild@dewewi.com : sheldon37s :
বিভ্রান্তিকর তথ্য ছড়ানোর অভিযোগে দুই ভুয়া সাংবাদিক আটক - ডিবিসি জার্নাল২৪
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্টের রায় প্রকাশ সফর সংক্ষিপ্ত করে কাল দেশে ফিরছেন প্রধানমন্ত্রী হাসপাতালে রোগীদের জন্য নিরাপদ খাবার নিশ্চিত করার আহ্বান খাদ্যমন্ত্রীর  পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী রাজশাহী আসছেন বৃহস্পতিবার মুক্তিযোদ্ধা কোটা পুনর্বহালে রায়ের বিরুদ্ধে শুনানি আগামীকাল কোটা বাতিলের দাবিতে সড়ক অবরোধ রাজশাহী কলেজ শিক্ষার্থীদের বাংলাদেশে বিনিয়োগ এখনই উপযুক্ত সময়: চীনা ব্যবসায়ীদের প্রতি প্রধানমন্ত্রী বেইজিং পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাবুল হত্যাকান্ড: পৌর মেয়র আক্কাছ তিনদিনের রিমান্ডে পলিশ করা চাল বিক্রি বন্ধে আইন করা হয়েছে: খাদ্যমন্ত্রী

N

বিভ্রান্তিকর তথ্য ছড়ানোর অভিযোগে দুই ভুয়া সাংবাদিক আটক

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ৭ জুন, ২০২৪
  • ২৫ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক: যশোরে সদর উপজেলা নির্বাচনে বিভ্রান্তিকর তথ্য প্রচারের অভিযোগে দুই সাংবাদিককে আটক করেছে পুলিশ। বুধবার (৫ জুন) দুপুর দেড়টার দিকে সদর উপজেলার হৈবতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্র থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- ঝিনাইদহ হামদহ এলাকার মৃত মকবুল হোসেনের মেয়ে শারমিন আরা এবং যশোর সদর উপজেলার কিসমত নওয়াপাড়া এলাকার সিরাজুল ইসলামের ছেলে শামসুর রহমান নিরব।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলাম সোহাগ জানান, নির্বাচন কমিশনের সুষ্ঠু নির্বাচনে পুলিশ ভূমিকা প্রশ্নবিদ্ধ করা এবং সাধারণ ভোটারদের মাঝে বিভ্রান্তিকর তথ্য প্রচারের উদ্দেশে সদর উপজেলা নির্বাচনে অংশ নেওয়া চেয়ারম্যান প্রার্থী আনোয়ার হোসেন বিপুলের পক্ষে এই দুই জন অর্থের বিনিময়ে বিভ্রান্তিকর তথ্য সামাজিক যোগাযোগমাধ্যমে লাইভ করে প্রচার শুরু করে। এদের কাছে যশোরে সাংবাদিকতার দায়িত্ব পালনের জন্য নির্বাচন কমিশনের কোনো অনুমতি পত্র ছিল না। তারা একটি গাড়িযোগে সদর উপজেলার বিভিন্ন ভোটকেন্দ্র ঘুরে ঘুরে ফেসবুকে লাইভ করে করে বিভ্রান্তিকর তথ্য ছড়াচ্ছিল।

অতিরিক্ত পুলিশ সুপার আরও জানান, স্থানীয় সাংবাদিকেরাও ঝিনাইদহে এই সাংবাদিক পরিচয়দানকারী শারমিন আরার সম্পর্কে খোঁজ নিয়ে জানতে পেরেছে, সে অর্থের বিনিময়ে এ ধরনের কর্মকাণ্ড করে থাকে। এবং তার সহোযোগী নিরব এর আগে প্রতারণাসহ একাধিক অপরাধে পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছিল। এই দুজনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

সূত্র: দেশ টিভি।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST