1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
বাসায় ফেরার পথে তরুণীকে গণধর্ষণ, ৩ যুবক গ্রেপ্তার - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৭:২০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দলীয় প্রার্থী হিসাবে মনোনিত হওয়ায় পিন্টুকে ফুল দিয়ে বরণ করে নিয়েছে বাঘা পৌর বাসী কেশরহাটে কৃষকদলের লিফলেট বিতরন এসএসসিতে জিপিএ-৫ পেয়েছেন ২ লাখ ৬৯ হাজার ৬০২ জন দুর্গাপুরে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলা সমাবেশ-২০২২ উদযাপন দুর্গাপুর পৌর ছাত্রলীগের আহ্বায়ক কমিটি অনুমোদন নাটোরে বিভিন্ন দাবীতে ইটভাটা মলিকদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান “বাগমারা উপজেলায় অবৈধভাবে চলছে অসংখ্য ইটভাটা” পুঠিয়ার মোল্লাপাড়ায় মদিনা ইটের ভাটায় কয়লার পরিবর্তে কাঠের খড়ি দিয়ে ইট পোড়ানোর অভিযোগ পরিসংখ্যানে কে এগিয়ে, জার্মানি নাকি স্পেন মাদক নির্মূলে বিয়ের আগে ডোপ টেস্ট চান ডেপুটি স্পিকার

Categories

বাসায় ফেরার পথে তরুণীকে গণধর্ষণ, ৩ যুবক গ্রেপ্তার

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২
  • ৭৩ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রাম নগরীর খুলশী এলাকায় রিকশাযোগে বাসায় ফেরার পথে  এক তরুণীকে (৩০) তুলে নিয়ে গণধর্ষণের অভিযোগ উঠেছে। তাৎক্ষণিক প্রত্যক্ষদর্শী এক রিকশাচালক ৯৯৯-এ ফোন করে পুলিশকে ঘটনা অবহিত করেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই তরুণীকে উদ্ধার করে। এ  ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে তিন যুবককে গ্রেপ্তার করে তারা। রোববার দিবাগত রাত দুইটার দিকে নগরের খুলশী থানার জিইসি বাটা গলি এলাকায় আখতারুজ্জামান চৌধুরী উড়ালসড়কের নিচে এ ঘটনা ঘটে। গ্রেপ্তার তিনজন হলেন- ফারুক হোসেন, আবদুর রহমান ও মো. আরিফ।

পুলিশ সূত্রে জানা গেছে, ভুক্তভোগী ওই তরুণী চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসাধীন। এ ঘটনায় তিনি বাদী হয়ে খুলশী থানায় একটি মামলা করেছেন।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা জানান, রিকশাযোগে নগরের জিইসি মোড় থেকে বায়েজিদ বোস্তামী এলাকার নিজ বাসায় ফিরছিলেন ওই তরুণী। রিকশাটি জিইসি বাটা গলি এলাকায় উড়ালসড়কের নিচে পৌঁছালে গতিরোধ করা হয়। পরে ওই তরুণীকে রিকশা থেকে নামিয়ে কাছের একটি টংদোকানের পাশে নিয়ে পালাক্রমে ধর্ষণ করেন ছয় যুবক। ওই তরুণীকে বহনকারী রিকশার চালকের কাছে কোনো মুঠোফোন ছিল না।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন