1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  8. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
বাসায় ফেরার পথে তরুণীকে গণধর্ষণ, ৩ যুবক গ্রেপ্তার - ডিবিসি জার্নাল২৪
সোমবার, ২০ মে ২০২৪, ০৬:০৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বেলকুচিতে বসত বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ড দুর্গাপুরে পান বরজে আগুন রাজশাহীতে মোটরসাইকেল আটকানোয় দুই পুলিশ সদস্যকে পেটালেন যুবক  চিকিৎসার জন্য ভারত গিয়ে নিখোঁজ এমপি আনার  উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে কোটিপতির সংখ্যা ১০৫:টিআইবি তরুণদের উদ্যোক্তা হিসেবে গড়ে তুলতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনী  রাজশাহীর কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা দুর্গাপুরে অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনে প্রশাসনের সহযোগিতা চাইলেন শরিফুজ্জামান চারঘাটে ধর্ষণ ও নারী -শিশু নির্যাতন মামলার ৪ আসামী গ্রেপ্তার 

N

বাসায় ফেরার পথে তরুণীকে গণধর্ষণ, ৩ যুবক গ্রেপ্তার

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২
  • ২৮২ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রাম নগরীর খুলশী এলাকায় রিকশাযোগে বাসায় ফেরার পথে  এক তরুণীকে (৩০) তুলে নিয়ে গণধর্ষণের অভিযোগ উঠেছে। তাৎক্ষণিক প্রত্যক্ষদর্শী এক রিকশাচালক ৯৯৯-এ ফোন করে পুলিশকে ঘটনা অবহিত করেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই তরুণীকে উদ্ধার করে। এ  ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে তিন যুবককে গ্রেপ্তার করে তারা। রোববার দিবাগত রাত দুইটার দিকে নগরের খুলশী থানার জিইসি বাটা গলি এলাকায় আখতারুজ্জামান চৌধুরী উড়ালসড়কের নিচে এ ঘটনা ঘটে। গ্রেপ্তার তিনজন হলেন- ফারুক হোসেন, আবদুর রহমান ও মো. আরিফ।

পুলিশ সূত্রে জানা গেছে, ভুক্তভোগী ওই তরুণী চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসাধীন। এ ঘটনায় তিনি বাদী হয়ে খুলশী থানায় একটি মামলা করেছেন।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা জানান, রিকশাযোগে নগরের জিইসি মোড় থেকে বায়েজিদ বোস্তামী এলাকার নিজ বাসায় ফিরছিলেন ওই তরুণী। রিকশাটি জিইসি বাটা গলি এলাকায় উড়ালসড়কের নিচে পৌঁছালে গতিরোধ করা হয়। পরে ওই তরুণীকে রিকশা থেকে নামিয়ে কাছের একটি টংদোকানের পাশে নিয়ে পালাক্রমে ধর্ষণ করেন ছয় যুবক। ওই তরুণীকে বহনকারী রিকশার চালকের কাছে কোনো মুঠোফোন ছিল না।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST