1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১২:৪৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
তাহেরপুর পৌর মৎস্য আড়ৎতের শুভ উদ্বোধন করলেন, মেয়র কালাম রাজশাহীতে ‘মৃনাল হক সেলিব্রিটি গ্যালারি’র উদ্বোধন বিদেশ সফর শেষে দেশে ফিরে পৌর কর্মকর্তা/কর্মচারী’র ভালোবাসায় সিক্ত, মেয়র কালাম রাজশাহীতে নগ্ন ছবি ভাইরাল করার হুমকি, ৮ বছরের জেল নাটোরে সংসদ সদস্যের ঐচ্ছিক তহবিল হতে প্রাপ্ত অনুদানের চেক বিতরন বাগমারা তাহেরপুরে ৫-জুলাই শহীদ বুদ্ধিজীবি দিবস পালিত এমপি’র পক্ষ হতে চাঁইপাড়া হাফেজিয়া মাদ্রাসায় নগদ অর্থ অনুদান প্রদান গ্রিসে বিশেষ প্রদর্শনীতে ‘হাসিনা: এ ডটারস টেল’ দুর্গাপুর উপজেলা ছাত্রলীগের উদ্যোগে আনন্দ মিছিল প্রধানমন্ত্রী দেশে সাড়ে আট হাজার ডিজিটাল সেন্টার স্থাপন করে নারীদের কর্মসংস্থানের ব্যবস্থা করেছেন – প্রতিমন্ত্রী পলক এমপি

Categories

বর্তমান সরকার দেশ ও মানুষের কল্যাণে কাজ করছে- ডাঃ মনসুর রহমান এমপি

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০
  • ৫০৬ বার পড়া হয়েছে
দুর্গাপুর প্রতিনিধি : রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সংসদ সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ডাঃ মোঃ মনসুর রহমান বলেছেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে বর্তমান সরকার দেশের সকল প্রাকৃতিক দুর্যোগ ও মহামারি মোকাবেলায় প্রস্তুত রয়েছে। দেশের যে কোন ক্রান্তিকালীন সময়ে মানুষের জন্য তিনি সব সময় উদ্বিগ্ন থাকেন। এ জন্য মানুষের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করার পাশাপাশি কৃষি খাতকেও উজ্জীবিত রাখতে প্রনোদনার মাধ্যমে প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ করার নির্দেশ দিয়েছেন। এ জন্যই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার বারবার দরকার’।
মঙ্গলবার সকালে দুর্গাপুর উপজেলা পরিষদ হলরুমে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের যৌথ আয়োজনে প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ এবং মা ও শিশুদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরনের মাধ্যমে হেলথ ক্যাম্প উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এ কথা বলেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মহসীন মৃধার সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল মোতালেব মোল্লা, নারী ভাইস চেয়ারম্যান বানেছা বেগম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আসাদুজ্জামান, আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদ বাচ্চু, দেলুয়াবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াজুল ইসলাম। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আব্দুর রাজ্জাক, উপজেলা কৃষক লীগের সভাপতি রোকনুজ্জামান রোকন, সাধারণ সম্পাদক গোলাপ হোসেন, পৌর যুবলীগের সভাপতি বেলাল হোসেন, সাধারণ সম্পাদক আবুল বাশার, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক ও পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক শিমুল হোসেন প্রমুখ।
উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা বন্দনা সাহার সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মসিউর রহমান। পরে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের মাধ্যমে প্রাপ্ত গরীব মেধাবী শিক্ষার্থীদের মাঝে দুর্নীতি দমন কমিশনের (দুদক) দেয়া ভাতার টাকা শিক্ষার্থীদের হাতে তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি সাংসদ ডাঃ মনসুর রহমান।
উল্লেখ্য, উপজেলার ২ হাজার ৬৫০ জন প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ করা হবে। এছাড়া হেলথ্ ক্যাম্পের মাধ্যমে ৪৭৫ জন নারীকে স্বাস্থ্য সেবা ও সুরক্ষা সামগ্রী দেয়া হবে।
শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন