1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. zpmylwix@oonmail.com : lela88146910269 :
  8. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  9. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
  10. mild@dewewi.com : sheldon37s :
বঙ্গবাজারে আগুন নিয়ে অপরাজনীতি করছে বিএনপি - ডিবিসি জার্নাল২৪
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ঈদের পরদিনই পরিচ্ছন্ন নগরী পেলেন রাজশাহীবাসী রাজশাহীতে ঈদের প্রধান জামাত সকাল সাড়ে ৭টায় উত্তরাঞ্চলে বাড়ছে যাত্রী গাড়ির চাপ থাকলেও নেই যানজট বিএনপি-জামায়াত বাংলাদেশের গণতান্ত্রিক প্রক্রিয়াকে ব্যাহত করার চেষ্টা চালাচ্ছে- প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ বাঘায় সাতশ’১০ বোতল ফেনসিডিল উদ্ধার,নৌকা জব্দ বেলকুচিতে সংবাদ প্রকাশের জের ধরে সাংবাদিক সোহরাওয়ার্দী কে প্রকাশ্যে হুম রাজশাহীর দুর্গাপুরে দৈনিক যায়যায়দিনের ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন রাজশাহীর তিন উপজেলা সহ ১৯ উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের শপথ গ্রহন ঘর পেয়ে বদলে গেছে মানুষের জীবনমান : শেখ হাসিনা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ 

N

বঙ্গবাজারে আগুন নিয়ে অপরাজনীতি করছে বিএনপি

  • আপডেট করা হয়েছে রবিবার, ৯ এপ্রিল, ২০২৩
  • ৬৬ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক: রাজনৈতিক লাভ-ক্ষতির অংক কষেই বঙ্গবাজারের মানুষের পাশে না দাড়িয়ে সরকারকে দোষারোপ করা শুরু করেছে বিএনপি। জাতীয় একটি দুর্যোগকালীন সময়েও ঘৃণ্য রাজনীতি করার অপচেষ্টা করেছে দলটি।

রাজনৈতিক দলগুলো যখন ডান-বাম না দেখেই খোঁজ-খবর নিয়েছে, ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়িয়েছে, তখন বিএনপি লাভ-লোকসানের খাতায় অংক করা নিয়ে ব্যস্ত ছিল। যা প্রমাণ করে, দলটি কখনোই জনগণের ছিলো না।

বৃহত্তর একটি রাজনৈতিক দল হিসেবে বিএনপির উচিত ছিল প্রথমদিনই ঘটনাস্থলে গিয়ে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ানো, তাদের আর্থিক সহায়তা দেয়ার।

কারণ, বিএনপির অনেক নেতাই এই দেশের মানুষের রক্ত চুষে বিদেশে অর্থপাচার করেছেন। জাতির বিপদেও বিএনপি নিজেদের ফায়দা নিয়ে ব্যস্ত ছিল।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST