1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. zpmylwix@oonmail.com : lela88146910269 :
  8. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  9. hellencardona@lingeriefashion.store : phillip6900 :
  10. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
  11. mild@dewewi.com : sheldon37s :
ফাঁকা মাঠে নয়, অবশ্যই খেলে গোল দিতে চাই : লিটন - ডিবিসি জার্নাল২৪
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০১:১১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সারা দেশে কমপ্লিট শাটডাউনের ডাক কোটা আন্দোলনকারীদের কোটা আন্দোলনকারীদের ধৈর্য ধরার আহ্বান প্রধানমন্ত্রীর তিন দিনে পদ্মা গর্ভে বিলীন শতাধিক বসতবাড়ি রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ জয়িতাদের সংবর্ধনা মঙ্গলবার রাসিক মেয়রের সাথে নবনিযুক্ত রাজশাহী জেলা শিক্ষা অফিসারের সৌজন্য সাক্ষাৎ বিভিন্ন ক্ষেত্রে যোগাযোগ ও সহযোগিতা বাংলাদেশ ও চীনের দ্বিপাক্ষিক সম্পর্ককে এগিয়ে নিয়ে যাবে:প্রধানমন্ত্রীর আশাবাদ যুব সমাজকে রক্ষা করতে অভিভাবকদের সচেতন হওয়ার আহ্বান কোটা সংস্কারের দাবিতে রাবি শিক্ষার্থীদের পদযাত্রা ও স্মারকলিপি প্রদান টেকসই উন্নয়নে সমবায় ভিত্তিক চাষাবাদ করতে হবে- প্রতিমন্ত্রী আ.ওয়াদুদ  কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্টের রায় প্রকাশ

N

ফাঁকা মাঠে নয়, অবশ্যই খেলে গোল দিতে চাই : লিটন

  • আপডেট করা হয়েছে শনিবার, ১৫ এপ্রিল, ২০২৩
  • ৬৭ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী:আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, সারাদেশে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলে থাকেন এই সরকারের অধীনে তারা কোনো নির্বাচনে অংশগ্রহণ করবেন না। সেটি স্থানীয় সরকার হোক বা জাতীয় সরকার হোক। কিন্তু আমরা চাই বিএনপি নির্বাচনে আসুক।

শনিবার (১৫ এপ্রিল) বিকেল ৪টার দিকে রাজশাহী মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। আসন্ন রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে এএইচএম খারুজ্জামান লিটনকে দলীয় মনোনয়ন দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে রাজশাহী মহানগর আওয়ামী লীগ এ সংবাদ সম্মেলনের আয়োজন করে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মেয়র লিটন বলেন, ফাঁকা মাঠে নয়, আমি অবশ্যই খেলে গোল দিতে চাই।

দলের অন্য দুজনের প্রার্থী হিসেবে মনোনয়ন চাওয়ার বিষয়ে তিনি বলেন, বিষয়টি নিয়ে মহানগর আওয়ামী লীগে আলোচনা করে গেলে ভালো হতো। একটু ব্যত্যয় ঘটেছে। যেহেতু সিদ্ধান্ত কেন্দ্র দিয়ে দিয়েছে। এই সিদ্ধান্ত আওয়ামী লীগ করে অন্তত না মানার সুযোগ নেই। রাজশাহী সিটি নির্বাচনে দলীয় মনোনয়ন চেয়ে মনোনয়ন ফর্ম দাখিল করেছিলাম। সবদিক বিবেচনা করে দলীয় সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে চূড়ান্ত মনোনয়ন দিয়েছেন।

মেয়র লিটন বলেন, নির্বাচনে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করাতে হবে। নির্বাচনী ইশতেহার তৈরির কাজ করছি। ২০১৮ সাল থেকে রাজশাহীতে ব্যাপক উন্নয়ন ও জনকল্যাণমূলক কাজ করেছি। অনেক কাজ চলমান আছে। করোনার দুঃসময়ে মানুষকে দফায় দফায় খাদ্য, নগদ অর্থ, বিনামূল্যে অক্সিজেন সেবা প্রদান করা হয়েছে। রাজশাহীর মানুষ তা মনে রাখলে নির্বাচনে জয় পাওয়া কঠিন কিছু হবে না।

সংবাদ সম্মেলনে সভাপতির বক্তব্যে রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল বলেন, আওয়ামী লীগ গণতন্ত্রের চর্চায় বিশ্বাসী। আমরা গণতান্ত্রিকভাবে এএইচএম খায়রুজ্জামান লিটনের মনোনয়ন দাখিল করেছিলাম। সেটি আজকে চূড়ান্ত হয়েছে। এএইচএম খায়রুজ্জামান লিটনের নেতৃত্বে আমরা ঐক্যবদ্ধ আছি। আগামী নির্বাচনে আমাদের বিজয় হবে ইনশাআল্লাহ।

সংবাদ সম্মেলনে মহানগর আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST