1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
পুলিশের সঙ্গে বিএনপির সংঘর্ষে সিরাজগঞ্জে পুলিশসহ আহত ২৫ জন - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৬:৫৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দলীয় প্রার্থী হিসাবে মনোনিত হওয়ায় পিন্টুকে ফুল দিয়ে বরণ করে নিয়েছে বাঘা পৌর বাসী কেশরহাটে কৃষকদলের লিফলেট বিতরন এসএসসিতে জিপিএ-৫ পেয়েছেন ২ লাখ ৬৯ হাজার ৬০২ জন দুর্গাপুরে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলা সমাবেশ-২০২২ উদযাপন দুর্গাপুর পৌর ছাত্রলীগের আহ্বায়ক কমিটি অনুমোদন নাটোরে বিভিন্ন দাবীতে ইটভাটা মলিকদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান “বাগমারা উপজেলায় অবৈধভাবে চলছে অসংখ্য ইটভাটা” পুঠিয়ার মোল্লাপাড়ায় মদিনা ইটের ভাটায় কয়লার পরিবর্তে কাঠের খড়ি দিয়ে ইট পোড়ানোর অভিযোগ পরিসংখ্যানে কে এগিয়ে, জার্মানি নাকি স্পেন মাদক নির্মূলে বিয়ের আগে ডোপ টেস্ট চান ডেপুটি স্পিকার

Categories

পুলিশের সঙ্গে বিএনপির সংঘর্ষে সিরাজগঞ্জে পুলিশসহ আহত ২৫ জন

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২
  • ৮৭ বার পড়া হয়েছে

মাসুদ রানা, সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জে পুলিশের সঙ্গে বিএনপির সংঘর্ষে পুলিশসহ আহত ২৫ জন। আহতদের মধ্যে গুলিবিদ্ধ দুই ছাত্রদল কর্মীকে ঢাকায় পাঠানো হয়েছে।
বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) দুপুরের দিকে এস বি ফজলুল হক রোডের নবদ্বীপ পুল এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটেছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকালে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষে শহরের ভাসানী মিলনায়তনে সমাবেশ চলছিল।
এ সময় সেখানে কিছুটা বিশৃঙ্খলা সৃষ্টি হয়। এরই একপর্যায়ে নবদ্বীপ পুল এলাকায় পুলিশের ওপর হামলা চালায় বিএনপির নেতাকর্মীরা।
পুলিশ এ সময় টিয়ার শেল ছুড়ে তাদের ছত্রভঙ্গ করে দেয়।

তারপর শুরু হয় উভয়পক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইট-পাটকেল নিক্ষেপ। পুরো ঘণ্টাব্যাপী চলে এ অবস্থা।
সিরাজগঞ্জ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মির্জা মোস্তফা জামান জানান , প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত বিএনপির শান্তিপূর্ণ সমাবেশ চলছিল। আমরা খবর পেলাম, নবদ্বীপ পুলের পশ্চিমে দত্তবাড়ী রোড থেকে আওয়ামী লীগের নেতাকর্মীরা বিএনপির ওপর হামলা চালিয়েছে। এমন খবরে উত্তেজনা সৃষ্টি হলে পুলিশের সঙ্গে সংঘর্ষ হয়।

পুলিশ শর্টগানের গুলি ছোড়ে। এতে বিএনপি ও এর অঙ্গ সংগঠনের অন্তত ২০ নেতাকর্মী গুলিবিদ্ধ হয়৷ আহতদের মধ্যে ছাত্রদলের দুই নেতার চোখে গুলি লেগেছে। তাদের ঢাকায় নেওয়া হয়েছে। সিরাজগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. জসিম উদ্দিন জানান , বিএনপির সমাবেশ কে ঘিরে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছিল। সমাবেশ স্থলে তাদের নিজেদের মধ্যে অন্তর্কোন্দলের কারণে বিশৃঙ্খলা সৃষ্টি হয়। এ অবস্থায় নবদ্বীপ পুল এলাকায় নিজেরাই একটি ককটেল নিক্ষেপ করে এবং এরপর পুলিশের ওপর হামলা চালায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে শর্টগানের গুলি ছোড়ে পুলিশ। এ সংঘর্ষের ঘটনায় বিএনপির ছোড়া ইট-পাটকেলের আঘাতে পাঁচ সাত জন পুলিশ সদস্য আহত হয়েছে।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন